বান্দরবানে যুবদলের ঝটিকা মিছিল, পুলিশের সঙ্গে ধস্তাধস্তি

প্রকাশ:| শনিবার, ২৫ অক্টোবর , ২০১৪ সময় ০৭:৩৫ অপরাহ্ণ

বান্দরবান প্রতিনিধি ॥
কেন্দ্রীয় সভাপতিকে গ্রেফতারের প্রতিবাদে বান্দরবানে ঝটিকা মিছিল-সমাবেশে করেছে যুবদলের নেতাকর্মীরা। এসময় বান্দরবান বাজারে পুলিশের সঙ্গে নেতাকর্মীদের ধস্তাধস্তির ঘটনা ঘটে। আজ শনিবার সন্ধ্যায় এই ঘটনা ঘটে। বান্দরবানে যুবদলের ঝটিকা মিছিল, পুলিশের সঙ্গে ধস্তাধস্তি
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, যুবদলের কেন্দ্রীয় সভাপতি মোয়াজ্জেম হোসেন আলাল’সহ কেন্দ্রীয় নেতাদের গ্রেফতারের প্রতিবাদে বান্দরবানে ঝটিকা মিছিল করেছে জেলা যুবদলসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। এসময় মিছিলে বাঁধা দেয়ায় পুলিশের সঙ্গে বাজারে নেতাকর্মীদের ধস্তাধস্তির ঘটনা ঘটে। পরে বাজারস্থ দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবদলের আহবায়ক আবু বক্কর, যুগ্ন আহবায়ক সেলিম রেজা, মোহাম্মদ হারুন, সদস্য সচিব শাহাদাত হোসেন, যুবদল নেতা শিমুল দাশ, সিরাজুল ইসলাম, গোলাম সরোয়ার সোহাগ’সহ সংগঠনের নেতাকর্মীরা।
সমাবেশে বক্তারা বলেছেন, যুবদলের কেন্দ্রীয় সভাপতি মোয়াজ্জেম হোসেন আলাল’সহ গ্রেফতারকৃত কেন্দ্রীয় নেতাদের অবিলম্বে মুক্তি দিতে হবে। অন্যতায় কঠোর আন্দোলন কর্মসূচী ঘোষণা করা হবে। মামলা-হামলা করে আন্দোলন বন্ধ করা যাবে না। আস্থাহীন সরকারের বিরুদ্ধে জনগনকে সঙ্গে বিএনপি খুব শীগ্রই সরকার পতন আন্দোলন নিয়ে মাঠে নামবে। সময় থাকতে ক্ষমতা ছেড়ে মধ্যবর্তী নির্বাচন দেয়ার আহবান জানান বক্তারা। এদিকে ধস্তাধস্তির পর যুবদল নেতাদের গ্রেফতারে পুলিশ বাজারে অভিযান চালায়। যুবদল নেতা সন্দেহে শ্রমিকলীগের একজনকে আটক করে পরবর্তীতে ছেড়ে দেন।
সদর থানার এসআই উজ্জল জানান, ঝটিকা মিছিল-সমাবেশ করে পালিয়ে গেছে যুবদল নেতাকর্মীরা। বাজারে তল্লাসী চালিয়েও কাউকে পাওয়া যায়নি।