বান্দরবানে মোটর সাইকেল চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

প্রকাশ:| মঙ্গলবার, ৫ আগস্ট , ২০১৪ সময় ০৯:০৯ অপরাহ্ণ

বান্দরবান প্রতিনিধি ॥
গ্রেফতারবান্দরবানে মোটর সাইকেল চোর সংঘবদ্ধ চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার বিকালে বান্দরবান জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের নির্দেশের পুলিশ গ্রেফতারকৃতদের কারাগারে পাঠিয়েছেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবাররাতে গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার উপ-পুলিশ পরিদর্শক এসআই নাছিরের নেতৃত্বে পুলিশ সদস্যরা জেলা সদরের বালাঘাটায় অভিযান চালিয়ে ১টি গ্লামার মোটর সাইকেল’সহ সংঘবদ্ধ চক্রের সদস্য মোহাম্মদ জসিম (২৯) কে গ্রেফতার করেছে। গ্রেফতাকৃত চোরের স্বীকারোক্তি মোতাবেক আরো দুজন’কে গ্রেফতার করা হয়। এরা হলেন- হাসান (২৪) ও পরেশ পাল (২৩)। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে সংঘবদ্ধ চক্রের মূল হোতা মো: ইমরান আরো কয়েকজন সদস্যকে নিয়ে পালিয়ে যায়। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ আহম্মেদ জানান, বান্দরবানে একাধিক স্থান থেকে মটর সাইকেল চুরির ঘটনার মামলা রয়েছে মোঃ জসিমের বিরুদ্ধে। এছাড়াও মোটর সাইকেল চোরের মুল হোতা বালাঘাটার ইমরান দীঘদিন ধরে মোটর সাইকেল চুরি করে জেলা শহরের বাহিরে বিক্রি করে আসছে। তার একটি বিশাল বাহিনী রয়েছে এবং তাদের মাধ্যমে সে বিভিন্ন স্থান থেকে মোটর সাইকেল চুরি করে আসছে।
প্রসঙ্গত: গত মাসেও বান্দরবান শহরের বনানী সমিল এবং নিউ গুলশান এলাকা থেকে দুটি ডিজকভার মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। চলতি বছরের এপ্রিল মাসে সংঘবদ্ধ চক্রের আরেক সদস্য রেজাউল করিম (২২) কে মোটর সাইকেল চুরি করে পালিয়ে যাওয়ার সময় জনতার সহায়তায় বাসস্টেশন এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।