বান্দরবানে মোটর সাইকেল চোর’কে জনতার গনধোলাই

প্রকাশ:| শুক্রবার, ১৬ অক্টোবর , ২০১৫ সময় ০৭:২২ অপরাহ্ণ

চোরকে জনতার
বান্দরবান প্রতিনিধি॥
বান্দরবানে মোটর সাইকেল চোর’কে ধরে গনধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করেছে জনতা। আজ শুক্রবার বিকালে জেলা শহরের বালাঘাটায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বান্দরবান শহরের বালাঘাটা থেকে কামাল উদ্দিন লালা (৩০) নামে একজন মোটর সাইকেল চোর’কে ধরে গনধোলাই দিয়েছে জনতা। গনধোলাই শেষে স্থানীয়রা চোর’কে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। খবর পেয়ে শতশত বিক্ষুব্ধ জনতা সদর থানায় ভীড় জমায়। পুলিশ চোর’কে গ্রেফতার করে চিকিৎসার সদর হাসপাতালে পাঠিয়েছে। ঘটনার সত্যতা স্বীকার করে সদর থানার উপ-পুলিশ পরিদর্শক মোহাম্মদ এরশাদ জানান, বালাঘাটা থেকে মোটর সাইকেল চুরির অভিযোগে যুবককে ধরে গনধোলাই শেষে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। আহত অবস্থায় চোর’কে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগকারী স্থানীয় ব্যবসায়ী মোহাম্মদ হুমায়ুন বলেন, জেলা শহরের মহিলা ক্লাবের সামনের বাসা থেকে কয়েকদিন আগে আমার ডিজকভার মোটর সাইকেলটি রাতের আধাঁরে চুরি করে নিয়ে কামাল উদ্দিন লালা’সহ কয়েকজন। প্রতিবেশিরা চোরদের চিনতে পেরেছিল। চুরি হওয়ার পরদিন থেকেই তাদের খোঁজে বেড়াচ্ছিলাম। সাতকানিয়া থেকে বান্দরবানের বালাঘাটাস্থ বাসায় ফিরেছে খবর পেয়ে স্থানীয় লোকজন ধরে তাকে পুলিশে দিয়েছে।

প্রসঙ্গত: চলতি মাসে শহরের বিভিন্নস্থান থেকে ৫টি মোটর সাইকেল এবং বান্দরবান থেকে সাম্প্রতিক সময়ে প্রায় ৬০টি মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। মোটর সাইকেল চুরির আতঙ্ক দেখা দিয়েছে মালিকদের মধ্যে।