বান্দরবানে দরিদ্রের জন্য শীতবস্ত্র সংগ্রহ কর্মসূচী উদ্বোধন

প্রকাশ:| রবিবার, ১৫ নভেম্বর , ২০১৫ সময় ০৮:০০ অপরাহ্ণ

শীতবস্ত সংগ্রহ
নিজস্ব প্রতিবেদক, বান্দরবান ॥ বান্দরবানে টিভি রিপোর্টার্স এসোসিয়েশনের উদ্যোগে দরিদ্র মানুষের জন্য মাসব্যাপী শীতবস্ত্র সংগ্রহ করা হচ্ছে। রোববার দুপুরে বান্দরবান প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু আনুষ্ঠানিকভাবে কর্মসূচীর উদ্ধোধন করেন।

এসময় অন্যান্যদের মধ্যে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক, টিভি রিপোটার্স এসোসিয়েশনের সভাপতি ফরিদুল আলম সুমন, সাধারণ সম্পাদক আলাউদ্দিন শাহরিয়ার, ব্যবসায়ী হুমায়ুন কবীর’সহ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু বলেছেন, বান্দরবানের দরিদ্র মানুষের জন্য শীতবস্ত্রগুলো সংগ্রহ করা হচ্ছে। ব্যতিক্রমি এ উদ্যোগে যে কোনো সংগঠন এবং ব্যক্তি নতুন-পুরনো কাপড় দেয়ার মাধ্যমে কর্মসূচীতে অংশ নিতে পারবে। শুধু শীতবস্ত্র নয়, সাধারণ পোশাকও দিতে পারেন। তবে খেয়াল রাখবেন, ঘরে বহুদিন ফেলে রাখা পোশাক ময়লা ও দুর্গন্ধ হয়ে যেতে পারে। এসব কাপড় চোপড় একটু ধুয়ে দিতে পারলে ভালো। দান যথাসম্ভব সম্মানজনক হওয়াই ভালো।

টিভি রিপোটার্স এসোসিয়েশনের প্রচার প্রকাশনা সম্পাদক সৈকত দাশ জানান, দরিদ্র মানুষের জন্য পোশাক জমা দিতে পারেন নীচের দু’টো ঠিকানায়:১.ফরিদুল আলম সুমন, জাহাঙ্গীর ভবন, ৩য় তলা (বান্দরবান থানার বিপরীতে) মোবাইল নং-১৫৫৮৪৫০৭১৫ এবং আলাউদ্দিন শাহরিয়ার, লাকী প্লাজা, ৫ম তলা (ডি.সি. অফিসের মেইন গেইটের বিপরীতে) মোবাইল নং-০১৭৩০৪০১০৪০। কাপড় চোপড়ের পরিমাণ বেশি হলে আমরাই আপনার বাড়ি থেকে সংগ্রহ করে নেবো। সেক্ষেত্রে ফোন করতে পারেন ছবিতে দেওয়া দু’টো নাম্বারের যে কোনোটিতে। আসুন, অবহেলায় পড়ে থাকা কাপড় চোপড়গুলো শীতার্ত মানুষকে দিই। আশপাশে একটি মানুষও যেন শীতে কষ্ট না পায়


আরোও সংবাদ