বান্দরবানের আলীকদমে সন্ত্রাসী হামলা চালায় ইউএনও অফিসের দপ্তরী’সহ আহত-২

প্রকাশ:| রবিবার, ২১ সেপ্টেম্বর , ২০১৪ সময় ০৭:৫২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান ॥
বান্দরবানের আলীকদমে সন্ত্রাসীদের হামলায় ইউএনও অফিসের দপ্তরী মঞ্জুর’সহ ২ জন আহত হয়েছে। এ ঘটনায় আলীকদম থানায় রোববার বিকালে একটি মামলা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গত শনিবার সন্ধ্যায় আলীকদম ইউএনও অফিসের কর্মচারী ক্লাব থেকে ডেকে নিয়ে গিয়ে বেটারী চালিত অটোরিক্সার ড্রাইভার মিনার’সহ সন্ত্রাসীরা ইউএনও অফিসের দপ্তরী মঞ্জুর’কে (৫৫) বেধড়ক মারধর করেছে। এসময় বাঁধা দেয়ায় সন্ত্রাসীরা জাহাঙ্গীর আলম নামে আরো এক ব্যক্তিকে মারধর করে পালিয়ে যায়। অটোরিক্সার ভাড়া নিয়ে পূর্বে কথা কাটাকাটির জের ধরে সন্ত্রাসীরা এই হামলা চালিয়েছে। খবর পেয়ে স্থানীয়রা আহত অবস্থায় মুঞ্জুর’কে উদ্ধার করে আলীকদম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক ডা: রনি জানান, মঞ্জুরের মাথায় ও শরীরের বিভিন্ন জায়গায় জখমের চি‎হ্ন পাওয়া গেছে। মাথায় কয়েকটি সেলাই করা হয়েছে। তবে শারীরিক অবস্থা শঙ্কামুক্ত। এদিকে এ ঘটনায় গতকাল রোববার বিকালে মঞ্জুর বাদী হয়ে আলীকদম থানায় একটি মামলা করেছে। আসামীরা হলেন-হামলাকারী ড্রাইভার মিনার, মিরাজ, মোঃ রফিক এবং শামশুল আলম’সহ অজ্ঞাত আরো কয়েকজন।
এ বিষয়ে আলীকদম থানার অফিসার কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হোসাইন জানান, ইউএনও অফিসের দপ্তরী মঞ্জুরের উপর সন্ত্রাসী হামলার অভিযোগ পেয়েছি। অপরাধীদের গ্রেফতার করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আরোও সংবাদ