বাদলের কুশপুতুল পুড়িয়েছে ছাত্রদল

প্রকাশ:| শুক্রবার, ১৬ জানুয়ারি , ২০১৫ সময় ১০:২৯ অপরাহ্ণ

জাসদের কার্যকরী সভাপতি ও চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য মইন উদ্দিন খান বাদলের কুশপুতুল পুড়িয়েছেন চট্টগ্রাম মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা।
বাদলের কুশপুতুল পুড়িয়েছে ছাত্রদল
শুক্রবার বিকেল ৪টায় নগরীর পাঁচলাইশ থানার হামজারবাগ এলাকায় পাঁচলাইশ থানা ছাত্রদলের একটি বিক্ষোভ মিছিল শেষে বাদলের কুশপুতুল পোড়ানো হয়। এটি এমপি বাদলের সংসদীয় এলাকা।

এরআগে গতকাল বৃহস্পতিবার বাদলের ব্যক্তিগত কার্যালয়ে ককটেলও ছোড়ে দুর্বৃত্তরা।

মিছিলপূর্ব সমাবেশে ছাত্রদলের নেতারা বলেন, চট্টগ্রামের মাটিতে এই অবৈধ সাংসদের কোনো স্থান হবে না। মইন উদ্দীন খান বাদলের এই ঔদ্ধত্যপূর্ণ আচরণের জবাব দেয়ার জন্য ছাত্রদল প্রস্তুত আছে। জিয়া পরিবারের বিরুদ্ধে রচিত সকল ষড়যন্ত্রকে নস্যাৎ করতে প্রয়োজনে পুলিশ র‌্যাব ও বিজিবির গুলি বুক পেতে নিতে রাজি আছে ছাত্রদল।

এই নেতারা আরো বলেন, সরকারের এই জুলুম নির্যাতনের বিরুদ্ধে জনগণ আজ ঐক্যবদ্ধভাবে রাস্তায় নেমে পড়েছে। তাই এই সরকারের মন্ত্রী এমপিরা ভীত হয়ে কাপুরুষের মতন আচরণ করছেন। কিন্তু ছাত্রদল তাদের কখনোই দেশের জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে দেবে না। তাদের যেকোন মূল্যে রাজপথেই প্রতিহত করা হবে।

পশ্চিম ষোলশহর ওয়ার্ড ছাত্রদলের সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন চৌধুরী জিয়ার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সভাপতি গাজী মুহাম্মদ সিরাজ উল্লাহ। বক্তব্য রাখেন, ছাত্রদল মুহাম্মদ সামিয়াত আমিন চৌধুরী জিসান, ছাত্রদল নেতা মুহাম্মদ শাহেদ, মাহমুদুর রহমান বাবু, জ্যাকশন বড়–য়া, রবিউল হোসেন, জুয়েল নাথ, কাজল দাশ, রুবেল, আইমান, বাপ্পি, নাছির, জিকু, ফয়সাল, জাবেদ, সাগর, রুমান, ইমতিয়াজ, নাদিম প্রমুখ।


আরোও সংবাদ