বাতাসে গেলেই কিন্তু চুল উড়ে যাবে-খালেদা জিয়া

প্রকাশ:| সোমবার, ১৯ আগস্ট , ২০১৩ সময় ১১:৪৪ অপরাহ্ণ

kaleda ziya_17223সংবিধান থেকে এক চুলও নড়বো না- প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন বক্তব্যের জবাবে বিরোধী নেতা বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, বাতাসে গেলেই কিন্তু চুল উড়ে যাবে। এমন আন্দোলন হবে, চুল উড়ে দিশেহারা হয়ে যাবেন। চুল তো থাকবেই না, অস্তিত্ব নিয়ে টানাটানি পড়বে।

আজ সোমবার বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানে স্বেচ্ছাসেবক দলের সমাবেশে তিনি এ কথা বলেন।

বিকেল পৌনে পাঁচটার দিকে খালেদা জিয়া অনুষ্ঠানস্থলে পৌঁছেন। মঞ্চে ওঠার আগে শান্তির প্রতীক পায়রা উড়িয়ে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন তিনি।

খালেদা জিয়া অনুষ্ঠানস্থলে আসার পর নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে গোটা এলাকা মুখরিত করে তোলেন। মঞ্চে উঠে তিনি হাত নেড়ে নেতাকর্মীদের শুভেচ্ছা জানান।

খালেদা জিয়া বলেন, এখনো সময় আছে, নির্দলীয় সরকারের বিল পার্লামেন্টে এনে তা পাস করুন, দেশে অবাধ নির্বাচনের ব্যবস্থা করুন।

বর্তমান সরকার ক্ষমতায় থেকে যে দুর্নীতি করেছে উল্লেখ করে তিনি বলেন, তারা ক্ষমতা ছাড়তে ভয় পাচ্ছে। তারা জানে, তারা আর ক্ষমতায় আসতে পারবে না। জনগণ তাদের ছাড়বে না। আওয়ামী লীগের উদ্দেশে তিনি বলেন, আপনাদের দুর্নীতির বিচার হবে।

খালেদা জিয়া বলেন, সাড়ে চার বছরে দেশের অর্থনীতি ধ্বংস করে দেয়া হয়েছে। বিদেশী বিনিয়োগ বন্ধ হয়ে গেছে। আওয়ামী লীগ সরকারের আমলে নতুন কোনো কিছু হয়নি বলে তিনি মন্তব্য করেন।

স্বেচ্ছাসেবক দলের অনুষ্ঠানে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের উদ্দেশে দিক নির্দেশনামূলক বক্তব্য দেবেন বলে দলীয় সূত্রে জানা গেছে। এছাড়া গতকাল প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনে দেয়া বক্তব্যেরও জবাব দেবেন বলে ধারণা করা হচ্ছে


আরোও সংবাদ