বাজার থেকে ৯টি গরু চুরি

প্রকাশ:| শুক্রবার, ১১ অক্টোবর , ২০১৩ সময় ০৭:১৮ অপরাহ্ণ

পৃথক ঘটনায় একজনকে মারধর করে ১৫ হাজার টাকা লুটগরু চুরি
শফিউল আলম, রাউজানঃরাউজানে বুধবার রাতে পৃথক ঘটনায় ৯টি গরু চুরি ও এক গৃহকর্তাকে মারধর করে নগদ টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। স্থানীয়রা জানান, বুধবার রাত ৩টার দিকে ৯টি গরু চুরির ঘটে উপজেলার বাগোয়ান ইউনিয়নের ব্রাহ্মণহাট গুরুর বাজারে। অপর ঘটনাটি ঘটে নোয়াপাড়া ইউনিয়নের ছামিদর কোয়াং গ্রামের লোকমান সওদাগরের দোকান সংলগ্ন হোসেনের ভাড়া বাসার কলোনিতে।
বৃহষ্পতিবার দুপুরে ব্রাহ্মণহাট গরু বাজারের ব্যবসায়ী নুরুল আলম নুরু এ প্রতিনিধিকে বলেন, বুধবার রাতে আমার সাদা, কালো ও লাল রঙের ৯টি গরু বাজার থেকে চুরি করে নিয়ে গেছে। চুরি যাওয়া প্রতিটি গরুর দাম হবে ৪০/৪৫ হাজার টাকা করে। তিনি আরো জানান, রাতে আমার কর্মচারীরা ঘুম ছিল। এসময় চোরেরদল হয়তো ট্রাকে করে গরু গুলো নিয়ে যায়। ঘটনা সর্ম্পকে পুলিশকে জানিয়েছি। ৯টি গরুর মোট মূল্যে ৪ লাখ টাকা।
এদিকে বুধবার রাত ৩টার দিকে উপজেলার নোয়াপাড়া পাড়া ইউনিয়নের ছামিদর কোয়াং গ্রামের হোসেন কলোনির ভাড়াটিয়া জামশেদের ঘরে চুরির ঘটনা ঘটে। জামশেদ জানান, চার-পাঁচজন ডাকাত ঘরে ঢুকে তাকে মারধর করে। এরপর তার বাসার আলমিরা থেকে ১৫ হাজার টাকা নিয়ে বাসায় ভাংচুর করে পালিয়ে যায়। এ বিষয়ে স্থানীয় পুলিশ ফাঁড়ীর ইনচার্জ টুটন মজুমদার বলেন, এসব ঘটনা সর্ম্পকে আমি অবগত নই। কেউ আমাকে জানায়নি।