বাঙালি ছাত্রপরিষদের মানববন্ধন

প্রকাশ:| সোমবার, ১ মে , ২০১৭ সময় ১০:৪৯ অপরাহ্ণ

খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার নাকাপায় আজ সোমবার বাঙালি ছাত্রপরিষদের উদ্যোগে মানববন্ধন হয়েছে। দেশপ্রেমী সেনাবাহিনীকে নিয়ে পার্বত্য চটগ্রামের একটি চিহ্নিত গোষ্ঠীর নানা ষড়যন্ত্র ও চক্রান্তের বিরুদ্ধে ছাত্র পরিষদ এ মানববন্ধন কর্মসূচি পালন করে।

সোমবার বিকেলে উপজেলার নাকাপা বাজারে অনুষ্ঠিত এ মানববন্ধনে বিপুল সংখ্যক নারী-পুরুষ অংশগ্রহণ করে। মানববন্ধন থেকে পার্বত্য চট্টগ্রামে অব্যাহত চাঁদাবাজি, অপহরণ, খুন, সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধ, সাদিকুল হত্যার বিচার ও বাংলাদেশ সেনাবাহিনীকে নিয়ে দেশি-বিদেশি ষড়যন্ত্রের কড়া প্রতিবাদ জানানো হয়।

বাঙালি ছাত্র পরিষদের রামগড় উপজেলা শাখার সভাপতি মোঃ সাইফুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন পার্বত্য বাঙালি ছাত্রপরিষদের খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ লোকমান হোসেন। বিশেষ অতিথি ছিলেন মাটিরাঙ্গা উপজেলা শাখার সভাপতি মোঃ রবিউল হোসেন ও মাটিরাঙ্গা পৌর শাখার সভাপতি মোঃ জালাল। এছাড়া উপস্থিত ছিলেন গুইমারা ছাত্রপরিষদের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার মো: লোকমান হোসেন বলেন, পার্বত্য চট্টগ্রামের একটি বাঙালির প্রাণ থাকতেও আর কোনো সেনা ক্যাম্প প্রত্যাহার হতে দেয়া হবে না। পাহাড়ে শান্তি, সম্প্রীতির ধারা বজায় রাখতে প্রত্যাহারকৃত সেনা ক্যাম্পগুলো পুনরায় চালু করার দাবি জানিয়ে অব্যাহত সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধে সরকারের কঠোর হস্তক্ষেপ কামনা করেন তিনি।


আরোও সংবাদ