বাকি উন্নয়নের জন্য ভোট দিন: হাসিনা

প্রকাশ:| মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর , ২০১৩ সময় ০৭:০৭ অপরাহ্ণ

বর্তমান মেয়াদে পূর্ণ না হওয়া উন্নয়ন কর্মকাণ্ড সমাপ্ত করতে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।বাকি উন্নয়নের জন্য ভোট দিন: হাসিনা

sheikh-hasina-naryangonj-intro_18073মঙ্গলবার বিকেলে কক্সবাজারের উখিয়ায় স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক সমাবেশে বক্তব্যে এ আহ্বান জানান তিনি।

বর্তমান সরকারের মেয়াদে আইন-শৃঙ্খলা পরিস্থিতি থেকে শুরু করে বিভিন্ন খাতে উন্নয়ন হয়েছে- এ মন্তব্য করে হাসিনা বলেন, “নির্বাচনী ইশতেহারের বাকি উন্নয়ন কাজ সমাপ্ত করতে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিন।”

আওয়ামী লীগ পুনর্নির্বাচিত হলে ২০১২ সালের মধ্যে দক্ষিণ এশিয়ায় বাংলাদেশ উন্নত-সমৃদ্ধ দেশ হিসাবে প্রতিষ্ঠা পাবে বলে এসময় মন্তব্য করেন শেখ হাসিনা।

জনসভায় বক্তব্যে তিনি বায়তুল মোকাররমের সামনে গত ৫ মে হেফাজতে ইসলামের কর্মীদের কোরআর শরিফ পোড়ানোর প্রসঙ্গ তুলে বিএনপির সমালোচনাও করেন শেখ হাসিনা।

তিনি প্রশ্ন করেন, “যারা কোরআন শরিফ পোড়ায় তারা কি ইসলামকে রক্ষা করতে পারে? যারা কোরআন পোড়ানোর জড়িতদের সমর্থন করে তারা কি ইসলামকে রক্ষা করতে পারে?”

জনসভায় বক্তব্য দেওয়ার আগে সকালে কক্সবাজারের রামুতে ১২টি পুনর্নির্মিত বৌদ্ধবিহার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। ১১ মাস আগে উগ্রবাদীদের হামলা ও আগুন দেওয়ার ঘটনায় এসব বৌদ্ধবিহার ক্ষতিগ্রস্ত হয়েছিল।জনসভায় বক্তব্য রাখছেন শেখ হাসিনা। ফাইল ছবি


আরোও সংবাদ