বাংলাদেশ স্কাউটস প্রশিক্ষণ শেষ হলো আজ

প্রকাশ:| শুক্রবার, ১১ মার্চ , ২০১৬ সময় ০৬:১৪ অপরাহ্ণ

বাংলাদেশ স্কাউটস এর ন্যাশনাল স্ট্রাটেজিক প্ল্যান ও সাংগঠনিক ওয়ার্কশপ শেষ হলো। গাজীপুরের মৌচাকের জাতীয় স্কাউট প্রশিক্ষণ কেন্দ্রে দু’দিন ব্যাপী ওয়ার্কশপ আজ ১১ মার্চ শুক্রবার শেষ হয়।

সমাপনি দিন শুক্রবার সকালে সংগঠনের প্রধান জাতীয় কমিশনার ও স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের সিনিয়র সচিব ডঃ মোঃ মোজাম্মেল হক খান ওয়ার্কশপ পরিদর্শন করে অংশগ্রহণকারীদের সাথে মতবিনিময় করেন।
বাংলাদেশ স্কাউটস এর জাতীয় কমিশনার (প্রোগাম) জনাব মোহাম্মদ রফিকুল ইসলাম খান ওয়ার্কশপ পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি জানান, বাংলাদেশের স্বধীনতার সূবর্ণ জয়ন্তী ২০২১ সালে বাংলাদেশ স্কাউটস এর সদস্য সংখ্যা ২১ লক্ষে উন্নীত করার পরিকল্পনাকে সামনে নিয়ে ৩টি উদ্দেশ্যকে নির্ধারণ করে এই ওয়ার্কশপ করা হয়।

বাংলাদেশ স্কাউটস-এর ন্যাশনাল স্ট্র্যাটেজিক প্ল্যান ২০১৫-২০২১ এর খসড়া পর্যালোচনা চূড়ান্ত এবং একশান প্ল্যানসহ নানা বিষয়ে পরিকল্পনা প্রনয়ন করা হয় ওয়ার্কশপে। বাংলাদেশ স্কাউটস এর জাতীয় কমিশনার, জাতীয় উপ কমিশনার, আঞ্চলিক উপ কমিশনার, আঞ্চলিক সম্পাদক, আঞ্চলিক পরিচালক, উপ পরিচালক, জেলা সম্পাদক, ইয়াং লিডারসহ ১১০ জন স্কাউট কর্মকর্তা এই ওয়ার্কশপে অংশগ্রহণ করেন।


আরোও সংবাদ