বাংলাদেশ-জিম্বাবুয়ে খেলা উপলক্ষে নিরাপত্তা সমন্বয় সভা

প্রকাশ:| রবিবার, ২ নভেম্বর , ২০১৪ সময় ০৭:২৮ অপরাহ্ণ

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার এর সম্মেলন কক্ষে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল বনাম জিম্বাবুয়ে জাতীয় ক্রিকেট দলের খেলা উপলক্ষে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোহাঃ আবদুল জলিল মন্ডল বিপিএম এর সভাপতিত্বে নিরাপত্তা সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ-জিম্বাবুয়ে খেলা উপলক্ষে নিরাপত্তা সমন্বয় সভা
আগামী ১২-১১-২০১৪ খ্রিঃ তারিখ হইতে ১৬-১১-২০১৪ খ্রিঃ তারিখ পর্যন্ত একটি টেস্ট ম্যাচ, ২১-১১-২০১৪ ও ২৩-১১-২০১৪ খ্রিঃ তারিখ দুইটি ওয়ান-ডে ম্যাচ এবং একটি প্রস্তুতি ম্যাচ খেলতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল এবং জিম্বাবুয়ে জাতীয় ক্রিকেট দল আগামী ০৮-১১-২০১৪ খ্রিঃ তারিখ সন্ধ্যা ০৬.৪৫ ঘটিকার সময় চট্টগ্রাম বিমান বন্দরে পৌছাবে।

খেলা উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থা সম্পর্কে উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব মাসুদ উল হাসান সভাকে বিস্তারিত অবহিত করেন। সভায় উপস্থিত বিসিবি’র সহ-সভাপতি জনাব আ,জ,ম নাসির পুলিশি ব্যবস্থায় সন্তোষ প্রকাশ করে বলেন ইতিপূর্বে চট্টগ্রামে বিশ্বকাপ টি-২০ সহ বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। উক্ত টুর্নামেন্টগুলির নিরাপত্তা ব্যবস্থায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ যে দক্ষতার পরিচয় দিয়েছে এর জন্য তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশকে ধন্যবাদ জানান।

তিনি ইউসিবিএল এর চারটি শাখায় টিকেট বিক্রিকালে পুলিশি নিরাপত্তা ব্যবস্থা রাখার জন্য আহ্ববান জানান এবং পুলিশি কার্যক্রমে সবধরনের সহায়তা প্রদানের আশ্বাস দেন। সভার সভাপতি মাননীয় পুলিশ কমিশনার তার বক্তব্যে বলেন বিভিন্ন সময়ে বিভিন্ন খেলা সুষ্ঠুভাবে সম্পন্ন করে আমরা প্রমাণ করেছি সবার সম্মিলিত প্রচেষ্টা থাকলে যে কোন কাজ সুষ্ঠুভাবে পালন করা সম্ভব। তাই যার যার অবস্থান থেকে সবাইকে নিজ নিজ দায়িত্ব পালন করার আহ্ববান জানান। এ ব্যাপারে পরবর্তীতে প্রেস ব্রিফিং এর মাধ্যমে বিস্তারিত তুলে ধরা হবে বলে তিনি জানান।

সভায় অন্যান্যদের মধ্যে অতিঃ পুলিশ কমিশনার (প্রশাসন, অর্থ ও ট্রাফিক) জনাব একেএম শহিদুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) বনজ কুমার মজুমদার পিপিএম, উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব কুসুম দেওয়ান, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) জনাব ফারুক আহমেদ, উপ-পুলিশ কমিশনার (বন্দর) জনাব হারুন-উর-রশিদ হাযারী, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) জনাব মোঃ কামরুল আমীন, উপ-পুলিশ কমিশনার (উত্তর) জনাব পরিতোষ ঘোষ, উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) সঞ্জয় কুমার কুন্ডু, সংশ্লিষ্ট বিভাগের এডিসি, জোনাল এসি, র‌্যাব, ফায়ার সার্ভিস, মেডিকেল, আনসার, সিটি কর্পোরেশন, বিটিসিএল, কর্ণফুলী গ্যাস, পিডিবি, কাস্টমস, এনএসআই, হোটেল প্যানিনসুলা, সিএসসিআর, বিআরটিএ, ওয়াসা, রেলওয়ে পুলিশ, এপিবিএন, বিভাগীয় কমিশনার অফিস প্রতিনিধি উপস্থিত ছিলেন।


আরোও সংবাদ