বহদ্দারহাটের ৯৫ টি পয়েন্টে সিসিটিভি

প্রকাশ:| মঙ্গলবার, ৫ জানুয়ারি , ২০১৬ সময় ১০:৩৩ অপরাহ্ণ

বহদ্দারহাটে সিসিটিভিচট্টগ্রামে বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনার পর এবার নগরীর অন্যতম ব্যস্ত এলাকা নগরীর চান্দগাঁও থানার বহদ্দারহাট পুলিশ বক্স ও আশপাশের ৯৫টি পয়েন্টে ক্লোজ সার্কিট ক্যামেরা (সিসিটিভি) বসানো হয়েছে।

মঙ্গলবার সকালে নগরীর বহদ্দারহাট এলাকায় সিসিটিভি বসানোর এই কার্যক্রমের উদ্বোধন করেন সিএমপি কমিশনার মো. আবদুল জলিল মন্ডল।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য আবদুল জলিল মন্ডল বলেন, সম্পূর্ণ চট্টগ্রাম শহরকে সিসিটিভি পর্যবেক্ষন ব্যবস্থার আওতায় এনে চুরি, ডাকাতি ও সন্ত্রাসমুক্ত করা যাবে। প্রতিটিব্যবসা কেন্দ্র, আবাসিক ও বাণিজ্যিক এলাকাগুলোতে স্ব উদ্যোগে সিসি ক্যামেরা স্থাপন করা হলে অপরাধ নিয়ন্ত্রণ সম্ভব হবে। ইতোমধ্যে নগরীতে অপরাধ প্রবণতা কমেছে।

নগর পুলিশের উপ-পুলিশ কমিশনার পরিতোষ ঘোষের সভাপাতিত্বে ও পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএম শহীদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন, অর্থ ও ট্রাফিক) একেএম শহিদুর রহমান, অতিরিক্ত কমিশনার (অপরাধ) দেবদাশ ভট্টাচার্য, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) তারেক আহমদ, চান্দগাঁও থানার ওসি সৈয়দ আবু মোহাম্মদ শাহজাহান কবির প্রমুখ।