বসুন্ধরা সিটিতে আবারও আগুন

প্রকাশ:| রবিবার, ২১ আগস্ট , ২০১৬ সময় ১১:৩১ অপরাহ্ণ

রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে আবারও আগুন লেগেছে। আজ রোববার দিনভর আগুন জ্বলার পর রাত ১০টায় আবারও আগুন লাগে ওই ভবনে।

বসুন্ধরা সিটিতেপ্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রাত ১০টার দিকে ভবনের ছয়তলায় আগুন দেখা যায়। পরবর্তী সময়ে ওই আগুন ছড়িয়ে পড়তেও দেখা যায়।

বেলা ১১টায় ওই্ ভবনের ছয়তলায় প্রথম আগুনের সূত্রপাত হয়। রাত ৮টা ৫০ মিনিটের দিকে ফায়ার সার্ভিস থেকে জানানো হয় আগুন এখন অনেকটা নিয়ন্ত্রণে।

ফায়ার সার্ভিসের পরিচালক মেজর এ কে এম শাকিল নেওয়াজ ওই তথ্য জানিয়েছিলেন।

বেলা ১১টায় আগুন লাগার খবরে মানুষের হুড়াহুড়িতে মার্কেটে আতঙ্ক ছড়িয়ে পড়ে। দিনভর ওই ভবনের ছয়তলায় আগুন জ্বলে। আগুন নিয়ন্ত্রণে আনার জন্য দুপুরে কাজ করে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট। বিকেলে দিকে ফায়ার সার্ভিসের ২৯টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনার জন্য কাজ করে।

বিকেলে দিকে ফায়ার সার্ভিসের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আলী আহাম্মেদ খান জানান, আগুন নিয়ন্ত্রণের জন্য ফায়ার সার্ভিস কাজ করছে তবে পানি স্বল্পতার জন্য আগুন নিয়ন্ত্রণে আনতে সমস্যা হচ্ছে।

ছয়তলার একটি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, ছয় তলার সি ব্লকে বেশির ভাগ দোকানই পুড়ে গেছে। এগুলোর বেশির ভাগই ব্যাগ ও জুতার দোকান। তবে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।