বসতবাড়ি দখল বেদখল নিয়ে সংঘর্ষ: মহিলাসহ আহত ৬

প্রকাশ:| মঙ্গলবার, ৬ জুন , ২০১৭ সময় ১০:৫৫ অপরাহ্ণ

 

পেকুয়া প্রতিনিধি

পেকুয়ায় বসতবাড়ি দখল বেদখলকে কেন্দ্র করে দুই পক্ষে সংঘর্ষে মহিলাসহ ৬জন আহত হয়েছে। আহতরা হলেন, নুর নাহার(৩০),আমেনা বেগম (৩২), রাহেলা বেগম (৪৪), নুর মুহাম্মদ বাবুল (২৬), নাহেদুল ইসলাম নয়ন (১৬) ও আরফাতুজ্জামান (১৮)। ঘটনাটি ঘটেছে, ৬জুন দুপুরে সদর ইউনিয়নের উত্তর মেহেরনামা চৈরভাঙ্গা এলাকায়।

আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে পেকুয়া হাসপাতালে ভর্তি করালে তার মধ্যে নুর নাহার বেগমের অবস্থা আশংকাজনক হওয়ায় চমেক হাসপাতালে রেফার করেন। এ ঘটনায় তাৎক্ষনিক পুলিশ দু’জনকে আটক করলেও পরে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানা গেছে।

আহতের পরিবার এর পক্ষ থেকে দাবী করা হয়েছে, তারা দীর্ঘ ৪০বছর ধরে উত্তর মেহেরনামা এলাকায় বসতবাড়ি নিয়ে বসবাস করে আসছিলেন। আর ওই জায়গাটি দখলে নিতে দীর্ঘদিন ধরে চেষ্টা করে আসছিলেন ছৈয়দ আহমদ, ফিরোজ আহমদ ও জহির আহমদ গং। এরই ধারাবহিকতায় গতকাল ঘটনার দিন ওই তিনজনসহ বদি আলম আবদুল মজিদ, আলমগীর, হারুণ, তোহা, মো: হোছন, মোকাদ্দেস ও শাখাওয়াত হোসেন সংঘবদ্ধ হয়ে বসতবাড়ি সংস্কারে বাধা প্রদান করেন। এক পর্যায়ে তাদেরকে বেদড়ক পিঠুনিতে আহত করে। তাৎক্ষনিকভাবে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন এবং আটক করে থানায় নিয়ে আসেন।

এ বিষয়ে জানতে চাইলে ওসি তদন্ত মনজুর কাদের মজুমদার জানান, দুই পক্ষে সংঘর্ষের খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনি। ঘটনা তদন্ত করে প্রকৃত দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আরোও সংবাদ