‘‘বলিষ্ঠ নেতৃত্বে ছাত্রদের সঠিক রাজনৈতিক প্রশিক্ষণ নিতে হবে’’

প্রকাশ:| রবিবার, ৩ জানুয়ারি , ২০১৬ সময় ০৯:৪০ অপরাহ্ণ

৩৭ তম জন্মদিন
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ইপিজেড থানা শাখার উদ্যোগে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শের সংগঠন ছাত্রদলের ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিক পালন কল্পে এক আলোচনা সভা ও ছাত্র-যবু সমাজের মিলন এবং কেক কাটা উৎসব ৩ জানুয়ারী, রোববার সন্ধ্যায় ৩৯ নংওয়ার্ডস্থ ইপিজেড এলাকায় থানা ছাত্রদল নেত মোঃ টিটুর সভাপতিত্বে এবং থানা ছাত্রদল নেতা মোঃ রাসেলের পরিচালনায়ে অনুষ্ঠিত হয় ।
এতে মহানগর ছাত্রদল সভাপতি গাজী মোঃ সিরাজ উল্লাহ প্রধান অতিথি থেকে কর্মসূচির উদ্ধোধন কালে বলেন, বলিষ্ঠ নেতৃত্বে ছাত্রদের সঠিক রাজনৈতিক প্রশিক্ষণ নিতে হবে এবং সাহসের সাথে আগামীর গণতান্ত্রিক সরকার ফিরিয়ে আনতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে ।আর জেল-জুলুম,নির্যাতন,মিথ্যা মামলা এবং পুলিশি ভীতিতে আতংকিত না হয়ে দেশ রক্ষার আন্দোলনে সামনে থেকে নেতৃত্ব দেওয়ার জন্য দৃঢ় আহবান করেন । তিনি আরো বলেন,শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শের সংগঠন ছাত্রদল কে বেগম খালেদা জিয়ার নির্দেশে গতিশীল ধরে রাখারও আহবান জানান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন- নগর ছাত্রদল সহ-সভাপতি মোঃ মোঃ জসিম উদ্দিন চৌধুরী, নগর ছাত্রদল যুগ্ন সম্পাদক-জালাল উদ্দিন সোহেল । এতে আরো বক্তব্য রাখেন ছাত্রদল ইপিজেড থানা শাখার মোঃশাহনুর,মীর মহসিন,শাহজাহান,সাজ্জাদ হোসেন,ফয়সাল,সাহেদ,মুনসুর,রুবেল সহ স্কুল-কলেজ ,ওয়ার্ড,ইউনিট এবং বিভিন্ন থানা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।পরে ছাত্র-যবু সমাজের মিলন এবং কেক কেটে উৎসবের উদ্ধোধন করা হয় ।


আরোও সংবাদ