বর্তমান সরকার মাদ্রাসা শিক্ষাকে যুগোপযোগী করেছে

প্রকাশ:| রবিবার, ২২ অক্টোবর , ২০১৭ সময় ১০:৪০ অপরাহ্ণ

বাঁশখালী হোসাইনিয়া মাদ্রাসার সভায় জেলা পরিষদ সদস্য শাহিদা আকতার জাহান

বাঁশখালী পৌরসভাস্থ হোসাইনিয়া ডিগ্রী মাদ্রাসার উদ্যোগে ইবতেদায়ী শিক্ষা সমাপনী ও জেডিসি পরীক্ষা ২০১৭ এর বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠান গত ২২ অক্টোবর সকাল ১১টায় মাদ্রাসা মিলনায়তনে প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোঃ মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য, দক্ষিণজেলা মহিলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি নারীনেত্রী শাহিদা আকতার জাহান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক মনিরুল ইসলাম, রাজনীতিবিদ মোঃ ইব্রাহীম, বাঁশখালী উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ইয়ামুন নাহার, মহিলা আওয়ামীলীগনেত্রী জান্নাতুল ফেরদৌস, চট্টগ্রাম দক্ষিণ জেলা কৃষকলীগের মহিলা বিষয়ক সম্পাদক ছেনোয়ারা সুলতানা, দক্ষিণ জেলা মহিলা আওয়ামীলীগের সদস্য রাঁধা রাণী চৌধুরী, মহিলা আওয়ামীলীগনেত্রী রোজিয়া সুলতানা রুজি, কোহিনুর আকতার, রোকসানা আকতার, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য, শিক্ষক, শিক্ষিকাবৃন্দ।
সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন বর্তমান সরকার শিক্ষার উন্নয়নে যুগোপযোগী কাজ করে যাচ্ছে। পৃথিবীর উন্নত শিক্ষা ব্যবস্থার সাথে তাল মিলিয়ে বর্তমানে আমাদের শিক্ষা ব্যবস্হাও উন্নত এবং সমৃদ্ধ হতে যাচ্ছে ।
তিনি আরো বলেন মাদ্রাসা শিক্ষার মান উন্নয়নেও বর্তমান সরকার সকল রকম সুযোগ সুবিধা নিশ্চিত করেছে। প্রযুক্তির সকল রকম সুযোগ সুবিধা বর্তমান সরকার দিয়ে যাচ্ছে। তিনি প্রতিষ্ঠানের সার্বিক উন্নয়নে সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।


আরোও সংবাদ