‘বর্তমানে দেশের কোন মানুষই নিরাপদ নয়’

প্রকাশ:| সোমবার, ৬ জুন , ২০১৬ সময় ১১:১৭ অপরাহ্ণ

বিএনপি মানবযেখানে একজন উর্ধ্বতন পুলিশ কর্মকর্তার স্ত্রীকে প্রকাশ্যে হত্যা করে দুর্বৃত্তরা নির্বিঘ্নে পালিয়ে যেতে পারে সেখানে সাধারণ জনগণের নিরাপত্তা প্রশ্নবিদ্ধ বলে মন্তব্য করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক ডা.শাহাদাত হোসেন।

তিনি বলেন, দেশের কোন মানুষই এখন নিরাপদ নয়। সরকার জনগণের নিরাপত্তার পাশাপাশি জনগণের মৌলিক চাহিদা পূরণে সম্পূর্ণভাবে ব্যর্থ।

সোমবার বিকেলে নগরীর ফিরিঙ্গী বাজার ওয়ার্ডে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। রমজানে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য সহনীয় পর্যায়ে রাখা, নিরবিচ্ছিন্ন গ্যাস ও বিদ্যুৎ সরবরাহের দাবিতে মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

দেশে আইন শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ঘটেছে অভিযোগ করে শাহাদাত হোসেন বলেন, দেশের মানুষের নিরাপত্তা দিতে পুরোপুরি ব্যর্থ হচ্ছে সরকার। সাহসী পুলিশ অফিসারের স্ত্রী হত্যাকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে হবে।

পবিত্র মাহে রমজানে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মুল্য সহনীয় পর্যায়ে রাখা, নিরবিচ্ছিন্নভাবে গ্যাস ও বিদ্যুৎ সরবরাহের দাবি জানিয়ে তিনি বলেন, রমজানকে সামনে রেখে সরকারের বাজার নিয়ন্ত্রণের যে নীতিমালা থাকা প্রয়োজন সে নীতিমালা সরকার নিয়ন্ত্রিত সিন্ডিকেটের কারণেই জনগণের স্বাভাবিক জীবন যাত্রার উপর নতুন মাত্রায় হুমকি তৈরি করেছে।

নগর বিএনপির সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মো. আলীর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বিএনপি নেতা ও সাবেক কমিশনার দিদারুর রহমান লাবু, এম এ হালিম, জাহাঙ্গীর আলম দুলাল, ইয়াছিন চৌধুরী লিটন, কামরুল ইসলাম, গাজী মো. সিরাজ উল্লাহ, হামিদ হোসেন, জাকির হোসেন, আব্দুল হালিম স্বপন, জিয়াউর রহমান জিয়া, জালাল উদ্দিন সোহেল, ছাদেকুর রহমান রিপন প্রমুখ বক্তব্য রাখেন।