বর্ণাঢ্য পতাকা মিছিল

প্রকাশ:| বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর , ২০১৬ সময় ১০:৪৪ অপরাহ্ণ

জাতীয় শিশু কিশোর সংগঠন খেলাঘর এর উদ্যোগে চট্টগ্রামে অনুষ্ঠিত হয়েছে বর্ণাঢ্য পতাকা মিছিল। মহানগর কমিটির উদ্যোগে আজ ১৫ ডিসেম্বর বৃহস্পতিবার বিকাল ৪টায় নগরীরজামালখান প্রেস ক্লাব চত্বর থেকে এ মিছিল শুরু হয়।

মিছিলের পূর্বে এক সংক্ষিপ্ত সমাবেশ সংগঠনের সভাপতি প্রফেসর ড. গাজী সালেহ উদ্দিনের সভাপতিত্বে ও এস এম জাহিদ হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, ন্যাপ কমিনিষ্ট পার্টি, ছাত্র ইউনিয়ন গেরিলা বাহিনীর কমান্ডার মো: শাহ আলম, চট্টগ্রাম মহানগর মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোজাফফর আহমদ, খেলাঘর কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা পরিষদ সদস্য অমল কান্তি নাথ।

বক্তারা বলেন, বাংলাদেশে ধর্মীয় সাম্প্রদায়িক হানাহানি ও জঙ্গীবাদের উত্থানে উদ্বেগ প্রকাশ করে বলেন অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার স্বপ্ন পূরণ হয়নি বলেই জাতিকে আজকে এই সংকট মোকাবেলা করতে হচ্ছে। সভায় বক্তারা ৭২ এর সংবিধান পুন: প্রবর্তন করে একটি অসাম্প্রদায়িক সুখী সুন্দর বাংলাদেশ গড়ার জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

পরে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধারা বেলুন উড়িয়ে জাতীয় পতাকা মিছিলের উদ্বোধন করেন। এ সময় মুক্তিযোদ্ধাদের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা বালাগাত উল্লাহ, তপন দস্তীদার, উদয়ন নাগ, ফজল আহমদ, শহিদুল হক চৌধুরী, সাধন চন্দ্র বিশ্বাস, আকবর খান, সরীন্দ্র নাথ সেন, মো: ইউসুফ, সালামত উল্লাহ, সৈয়দ আহমদ প্রমুখ।


আরোও সংবাদ