বরিশালে আ. লীগের ২ পক্ষের সংঘর্ষ, আহত ১০

প্রকাশ:| সোমবার, ১৬ সেপ্টেম্বর , ২০১৩ সময় ০৭:১৬ অপরাহ্ণ

al-flag_আওয়ামী লীগবরিশালে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে।

সোমবার বেলা ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত নগরীর সদর রোড সোহেল চত্বর সংলগ্ন আওয়ামী লীগ কার্যালয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

টিয়ারসেল নিক্ষেপ ও লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চিফ হুইপ আবুল হাসানাত আবদুল্লাহ ও নগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র শওকত হোসেন হিরণের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ বিষয়ে মহানগর শ্রমিক লীগের আহ্বায়ক আফতাব হোসেন জানান, হিরণপন্থী নেতা সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মহিউদ্দিন বাবুলকে রোববার রাতে ঢাকার একটি হোটেলে আটকে মারধর করা হয়। বাবুলকে মারধরের প্রতিবাদে দলীয় কার্যালয়ে মহানগর শ্রমিক লীগ ও ছাত্রলীগ প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, এসময় হাসানাতপন্থী নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে গিয়ে প্রতিবাদ সভায় বাধা দিলে দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ বাধে।

কোতোয়ালী থানার ওসি শাখাওয়াত হোসেন জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে পাঁচ রাউন্ড টিয়ারসেল ও তিনটি সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করা হয়েছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে।