বরণোৎসব-শুভেচ্ছা, বিমানবন্দরে জনতার ঢল

প্রকাশ:| রবিবার, ২২ মার্চ , ২০১৫ সময় ০৯:৩১ অপরাহ্ণ

তীর্থের কাকের মত অপেক্ষা। বাংলাদেশ দলের ১৫ বীরকে বরণ করার জন্য হাজার হাজার সমর্থকের দীর্ঘ অপেক্ষার অবসান হলো অবশেষে। বাংলাদেশ সময় সন্ধ্যা ৭.৪০টা নাগাদ ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছেছেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা।
বিমানবন্দরে জনতার ঢল
তাদেরকে আনুষ্ঠানিকভাবে বরণ করতে বিমান বন্দরে আগে থেকেই উপস্থিত বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কর্মকর্তারা। সাথে হাজার হাজার ক্রিকেট বিমান বন্দরের ভিআইপি লাউঞ্জের বাইরে অপেক্ষমান। রাস্তার দুই পাশে সারিবদ্ধভাবে ক্রিকেটারদের শুভেচ্ছা জানাতে উপস্থিত তারা।

১২৩৪৫৬৭

বিমানবন্দরে জনতার ঢলবিমানবন্দরে আনুষ্ঠানিকভাবে ক্রিকেটারদের বরণ কিংবা সংবর্ধনা অনুষ্ঠানের কোন আয়োজন রাখা হয়নি। তবে বিসিবির বেশ কয়েকজন পরিচালক, কর্মকর্তা, অসংখ্য সাংবাদিকের ভীড়ে এসে পৌঁছান মাশরাফি বাহিনী। তাদেরকে ফুল দিয়ে অনানুষ্ঠানিকভাবে বরণ করে নেওয়া হয় বিসিবি কর্মকর্তাদের পক্ষ থেকে। করা হয় মিষ্টি মুখ।

বিমানবন্দরের বাইরে দাঁড়িয়ে হাজার হাজার ক্রিকেটভক্ত। বাংলাদেশ ক্রিকেট সাপোর্টাস ফোরামসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে নানা ব্যানার, প্ল্যাকার্ড এবং ফেস্টুন নিয়ে মাশরাফি, মাহমুদুল্লাহ, মুশফিক-সাকিবদের শুভেচ্ছা জানাতে উপস্থিত সমর্থকরা।