বন্ধন লিও ক্লাবের ইফতার মাহফিল

প্রকাশ:| মঙ্গলবার, ৬ জুন , ২০১৭ সময় ১০:২০ অপরাহ্ণ

লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল ৩১৫-বি৪ এর আওতাধীন লায়ন্স ক্লাব অব চিটাগাং বন্ধন কর্তৃক স্পন্সরকৃত লিও ক্লাব অব চিটাগাং বন্ধনের উদ্যোগে পবিত্র মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
৬ জুন মঙ্গলবার নগরীর জাকির হোসেন রোডস্থ সিএলএফ ভবনে লিও নুর উদ্দিন কাদের রিয়াদ এর সভাপতিত্বে ও রাসেল সুমন’র সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্ধন লায়ন্স ক্লাবের সেক্রেটারী লায়ন আবু তাহের। প্রধান বক্তা ছিলেন লিও জেলার প্রাক্তন সভাপতি লিও আবুল খায়ের।
উক্ত ইফতার মাহফিল ও আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিও জেলার আগামী সেবা বর্ষের সভাপতি সাইফুল করিম আরিফ, সহ-সভাপতি নাঈম সরোয়ার জিতু।
আমন্ত্রিত অতিথি হিসেবে বিভিন্ন কলেজের অধ্যাপকরা উপস্থিত ছিলেন। তাদের মধ্যে অন্যতম হলো মিল্টন বড়ূয়া, কামাল উদ্দিন, সিদ্ধার্থ কর, আজাদ হোসেন, বিশ্বনাথ, সেলিম ভূঁইয়া।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লিও জিয়াউদ্দিন সোহেল, আলী হায়দার, শাহরিয়ার ইকবাল, আবু মোঃ ফয়সাল রানা, সাজ্জাদ আলী, ওয়াহিদ আমান খান, ইরফান উদ্দিন চৌধূরী রনি, বিদ্যুৎ সেন, সাফায়েত মারুফ আবীর, ইমরান ইমু, আবদুল্লাহ আল মারুফ, ইমাম হোসেন,আজীজ খান প্রমূখ।
বক্তারা বলেন, রমজান মাসের ত্যাগের ও সিয়াম সাধনার যে শিক্ষার কথা বলা হয়েছে লিওরা তা অনুসরণ করে মানবতার সেবায় নিজেদেরকে নিয়োজিত রেখেছে। সমৃদ্ধ স্বদেশ গঠনে লিও ইজমের বর্ণিল ভুবনে প্রবেশ করে অসহায় পীড়িত মানুষের পাশে দাঁড়ানোর এ মহৎ কর্মের সাথে জড়িত যুব সমাজ সুস্থ ও আদর্শ নাগরিকে প্রকৃষ্ট উদাহরণ।
বক্তারা আরো বলেন, আগামী লিও ক্লাব অব চিটাগাং বন্ধন আরো বড় পরিসরে তাদের এ আয়োজন অব্যাহত রেখে সুস্থ ও সুন্দর নতুন প্রজন্ম তৈরীতে ভুমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।


আরোও সংবাদ