বন্দুকযুদ্ধে তালিকাভুক্ত শীর্ষ ইয়াবা ব্যবসায়ী নুর মোহাম্মদ নিহত

প্রকাশ:| বৃহস্পতিবার, ২০ মার্চ , ২০১৪ সময় ১০:৪৩ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে ইয়াবা ব্যবসায়ীদের বন্দুকযুদ্ধে তালিকাভুক্ত শীর্ষ ইয়াবা ব্যবসায়ী নুর মোহাম্মদ নিহত হয়েছেন।

বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে টেকনাফের নাফনদী এলাকার জালিয়ারদিয়ায় এ ঘটনা ঘটে। নুর মোহাম্মদ টেকনাফের হ্নীলা ইউনিয়নের পশ্চিম লেদা এলাকার মৃত আবুল কাসেমের ছেলে।

র‌্যাব-৭ এর কক্সবাজার ক্যাম্প ইনচার্জ মেজর কাজি রাশেদুল আলম জানান, ইয়াবা আসার খবর পেয়ে জালিয়াদিয়ার নুর মোহাম্মদের চিংড়ি ঘের এলাকায় গেলে র‌্যাবকে লক্ষ্য করে গুলি করা হয়। র‌্যাবও পাল্টা গুলি করে।

এক সময় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় নুর মোহাম্মদকে উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে একটি দেশীয় এলজি বন্দুক, ২ রাউন্ড কার্তুজ, একটি বিদেশি পিস্তল, একটি খালি খোসা, ৩ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি জানান, এ ঘটনায় র‌্যাবের এসআই সাবিব আহত হয়েছেন।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রণজিত কুমার বড়ুয়া জানান, নাফনদী এলাকার জালিয়ারদিয়ায় র‌্যাবের সঙ্গে ইয়াবা ব্যবসায়ীদের বন্দুকযুদ্ধের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এসময় আহত শীর্ষ ইয়াবা ব্যবসায়ী নুর মোহাম্মদকে টেকনাফ হাসাপাতালে আনা হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।