বন্দর স্পোর্টস কমপ্লেক্স’র উদ্বোধন করলেন নৌমন্ত্রী

প্রকাশ:| বৃহস্পতিবার, ১৪ জানুয়ারি , ২০১৬ সময় ০৯:৫৭ অপরাহ্ণ

বন্দর স্পোর্টসবন্দর স্পোর্টস কমপ্লেক্স’র উদ্বোধন করেছেন নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান। বৃহস্পতিবার বিকেলে এ উদ্বোধন করেন তিনি।

চট্টগ্রাম বন্দরের কর্মকর্তা, কর্মচারী এবং তাদের পোষ্যসহ অন্যান্য সকল খেলোয়াড়দের খেলাধুলার সুযোগ সৃষ্টি এবং খেলাধুলার মান উন্নয়নে বন্দর কর্তৃপক্ষ এ স্পোর্টস কমপ্লে¬ক্স নির্মাণ করে।

নব নির্মিত স্পোর্টস কমপ্লে¬ক্স নির্মাণের ফলে সুশৃঙ্খলভাবে খেলাধুলার প্রশিক্ষণ অনুশীলন ও চর্চা করা সম্ভব হবে। যা খেলাধুলার মান উন্নয়নে সহায়ক ভূমিকা পালন করবে।

বন্দর সূত্রে জানা গেছে, স্পোর্টস কমপ্লে¬ক্স’র আওতায় একটি সুপরিসর ইনডোর স্পোর্টস কমপ্লেক্সে নির্মাণ করা হয়েছে। ফলে সারা বছর দিন ও রাতে এমনকি বৃষ্টির সময়ও খেলাধুলার প্রশিক্ষণ প্রদান ও অনুশীলন করা যাবে।

ইনডোর স্পোর্টস কমপ্লে¬ক্স এর আওতায় আন্তর্জাতিক মানের ২টি ক্রিকেট পিচ, ২টি ব্যাডমিন্টন কোর্ট, ২টি টেবিল টেনিস কোর্ট ও ১টি ভলিবল কোর্ট রয়েছে। আউটডোর প্লে গ্রাউন্ডে ২টি ফুটবল গ্রাউন্ড এবং ৩টি ক্রিকেট প্র্যাক্টিস পিচ রয়েছে ।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে নৌ-পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এম এ লতিফ, সংসদ সদস্য শিরীন হক, রুখসানা ইয়াছমিন ছুটি, নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সচিব অশোক মাধব রায়, বন্দর চেয়ারম্যান রিয়ার এডমিরাল নিজামউদ্দিন আহমেদ, বন্দর সদস্য (প্রকৌশল) কমডোর জুলফিকার আজিজ, সদস্য মো. জাফর আলম, সদস্য (অর্থ) মো. কামরুল আমিন, কমডোর শাহিন রহমান, নৌ-পরিবহন মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব এমএম তারিকুল ইসলাম, বাংলাদেশ ক্রিকেট কন্ট্রোল বোডের্র সহ-সভাপতি মাহবুব আনাম প্রমুখ উপস্থিত ছিলেন।


আরোও সংবাদ