বন্দর ও ইপিজেড থানা বিএনপির বিক্ষোভ মিছিল

প্রকাশ:| বুধবার, ২৭ জুলাই , ২০১৬ সময় ১১:০৪ অপরাহ্ণ

থানা বিএনপিবন্দর থানা বিএনপিঃ বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় সাজা দেওয়ার প্রতিবাদের বন্দর থানা বিএনপি’র উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল নগর সহ- সভাপতি ও বন্দর থানা সভাপতি আলহাজ¦ এম.এ আজিজের নেতৃত্বে ২৭ জুলাই বিকাল সাড়ে ৩ কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মহানগরে অনুষ্টিত হয়।

এসময় সভাপতি আজিজ বলেন, বিএনপিকে ধ্বংস করার জন্য জাতীয়তাবাদী শক্তির প্রতিক সাবেক প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপার্সন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে নানা ভাবে প্রতিহিংসার ছোবল দিয়ে যাচ্ছে বিরতিহীনভাবে।
মিছিলউত্তোর প্রতিবাদ সভাতে প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রিয় শ্রমিক দলের যুগ্ন সম্পাদক- কাজী শেখ নুরুল্ল্হা বাহার,সাবেক কাউন্সিলর ও ৩৭নং ওয়ার্ড সভাপতি হাসান মুরাদ,৩৬নং ওয়ার্ড সভাপতি হাজী জাহেদুল ইসলাম,হুময়ান কবির সোহেল, হাজী মোঃ হোসেন,হাজী জাহেদ হোসন, মাহবুবুল আলম সাকু,ডক শ্রমিক নেতা মোঃ হারুন,রাসেল, মোঃ ফারুখ আহম্মদ ,সালাউদ্দিন,মোঃ হারুন,সাজু,নেজাম ,জাসাস নেতা আবুল কালম প্রমুখ। এছাড়া যুবদল,ছ্রাত্রদল,শ্রমিকদল,স্বেচচাসেবক ও জাসাস নেতৃবৃন্দ মিছিলে স্বক্রিয় অংশ নেন।

 

থানা বিএনপি২ইপিজেড থানা বিএনপিঃ এদিকে ইপিজেড থানা বিএনপি’র উদ্যোগে মিছিলউত্তোর প্রতিবাদ সভাতে সভাপতির বক্তব্য রাখেন সাবেক ৩৯নং ওয়ার্ডর্ কাউন্সিলর ও ইপিজেড থানা বিএনপির আহবায়ক সরফরাজ কাদের রাসেল,যুগ্ন আহবায়ক-মুজাদ বারেক,সদস্য রোকন উদ্দিন মাহমুদ,মোঃ শাহজাহান ,যুবদল নেতা জিয়াউর রহমান জিয়া,মোঃ রাসেদ,ছাত্রদল নেতা মোঃ সোহেল ,রিয়াদ,নওশাদ,ওয়ারুফ,সাজ্জাদ,সাহেদ সহ অসংখ্য নেতা কর্মী মিছিলে অংশ গ্রহণ করেন ।

সামাবেশ শেষে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় সাজা দেওয়ার প্রতিবাদে বন্দর ও ইপিজেড থানা বিএনপির বিক্ষোভ মিছিল¡ থানাএলাকা থেকে শুরু হয়ে ভি আইপিরোড হয়ে দলীয় অফিসের সামনে শেষ হয় ।


আরোও সংবাদ