বন্দরটিলায় প্রাচিকসের ২০তম প্রতিষ্ঠা বার্ষিক উদযাপন

প্রকাশ:| বৃহস্পতিবার, ৫ জানুয়ারি , ২০১৭ সময় ১০:৫০ অপরাহ্ণ

পল্লি চিকিৎসকদের মিলন মেলা-প্রীতি সম্মেলন ও কেক কাটা উৎসব পালন

 

নগরীর ইপিজেড থানাস্থ দঃ হালিশহর বন্দরটিলা পল্লি চিকিৎসকদের সংগঠন প্রাইভেট চিকিৎসক কল্যাণ সমিতির ২০তম প্রতিষ্ঠা বার্ষিক পালনে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে উদযাপন করা হয় । ০৫জানুয়ারী বৃহস্পতিবার সকালে জাতীয় ও সংস্থার পতাকা উত্তোলন করে কর্মসূচির উদ্বোধন করেন সংগঠনের সভাপতি ডাঃ মোঃ ইউসুফ।

দুপুরে সংগঠনের নিজস্ব কার্যলয়ে সাঃ সম্পাদক ডাঃমোঃ জামাল উদ্দিনের পরিচালনায়ে প্রীতি সম্মেলন ও পল্লি চিকিৎসদের মিলন ,কেক কাটা উৎসব এবং মরনোত্তর অনুদান ২০ হাজার টাকা সবার সর্বসম্মতিক্রমে পাশ করেন।

দিনব্যাপি উৎসবে ২০তম সভার আলোচনায় অংশ নেন প্রাক্তন সভাপতি ডাঃ মারুফ রহমান মনু, হাকিম সেলিম রেজা,প্রাক্তন সাঃ সম্পাদক ডাঃ হানিফ খান জিলানী,ডাঃ কামাল উদ্দিন,ডাঃ পি.কে দাশ,সহ-সভাপতি ডাঃ মোঃ আনোয়ার হোসেন,এম.এ মুনসুর,সাংগঠনিক সম্পাদক- ডাঃ আনোয়ার হোসেন রাসেল,অর্থ সম্পাদক-ডাঃ উদয়ন কান্তি মিত্র,ডাঃ সজল বড়–য়া,ডাঃ কে.এম মাজহারুল হক,সমিতির নির্বাহী সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন-এম.এআজিজ ভুইয়া,পরিমল চন্দ্রদাশ,এমরান,মাইকেল,লায়লা আরজুমান বানু,রত্মা রানী দে,পরিমল হাওলাদার প্রমুখ ॥
উৎসব পালন কালে পল্লি চিকিৎসক নেতৃবৃন্দরা বলেন, দেশ ও সমাজের একান্ত ও জরুরী স্বাস্থ্য সেবার প্রাথমিক কাজ টুকু যারা নিরালস ভাবে দেশ স্বাধীনের পর থেকে পালন করছিলেন তাদেরই আজ সেই সম্মানটি কিছু কু-চক্রী মহল কেড়ে নিয়ে চরম ভাবে অবহেলিত রেখেছে । আমরা এই সম্মান হানী সহ সকল নিরব নির্যাতন থেকে পরিত্রান চেয়ে বিজ্ঞ স্বাস্থ্য মন্ত্রী,জেলা প্রশাসক ওসিভিল সার্জনের প্রতি বিশেষ অনুরোধ জানাচ্ছি।