বনপা চট্টগ্রাম জেলার সভা

প্রকাশ:| শুক্রবার, ১১ সেপ্টেম্বর , ২০১৫ সময় ০৯:০৬ অপরাহ্ণ

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এ্যাসোসিয়েশন (বনপা)’র চট্রগাম জেলা কমিটি গঠন উপলক্ষে আগামী ১১ সেপ্টেম্বর শুক্রবার এক সভা অনুষ্ঠিত হয়েছে ।

বনপা

নিউজ পোর্টাল প্রকাশক/সম্পাদকদের জাতীয় সংগঠন ‘বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এ্যাসোসিয়েশন (বনপা)’র চট্টগ্রাম জেলা কমিটি গঠনে প্রস্তুতি সভা সম্পন্ন হয়েছে। ১১ সেপ্টেম্বর শুক্রবার বিকাল ৩টায় স্টেশন রোডস্থ এশিয়ান এস.আর হোটেলে এ সভা অনুষ্ঠিত হয়। এতে চট্টগ্রাম জেলার সকল অনলাইন নিউজ পোর্টাল মালিক/সম্পাদকগণ উপস্থিত ছিলেন।
বনপা চট্টগ্রাম জেলার সাবেক সভাপতি সুলাইমান মেহেদী হাসানের সভাপতিত্বে অনষ্ঠানে প্রধান অতিথির ছিলেন বনপা’র কেন্দ্রীয় সহ-সভাপতি ও রাঙ্গামাটি অনলাইন প্রেস ক্লাবের সভাপতি নির্মল বড়ুয়া মিলন।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বনপার ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও কক্সবাজার অনলাইন প্রেস ক্লাবের সভাপতি অধ্যাপক আকতার চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন বনপা’র সিনিয়র যুগ্ম-সাধারন সম্পাদক ও কমিটি গঠন উপকমিটির আহ্বায়ক ইঞ্জিনিয়ার রোকমুনুর জামান রনি, সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন বেলাল ও মহিলা বিষয়ক সম্পাদক জোহরা পারভিন জয়া।
অনুষ্ঠানে চট্টগ্রাম জেলা থেকে প্রকাশিত প্রায় অর্ধশতাধিক নিউজ পোর্টালের প্রকাশক ও সম্পাদকরা ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে বনপা কমিটি নিয়ে বিশদ আলোচনা করেন।
দীর্ঘ ৫ ঘন্টা ব্যাপী প্রস্তুতি সভা শেষে সুলাইমান মেহেদী হাসানকে আহবায়ক ও মাহবুবুল করিমকে সদস্য সচিব করে ১৩ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।