বদিউল আলম স্কুল অ্যান্ড কলেজের জন্য ভবন করে দিচ্ছে পিএইচপি

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| সোমবার, ৩০ এপ্রিল , ২০১৮ সময় ০১:০৬ পূর্বাহ্ণ

মিরসরাই উপজেলার বদিউল আলম স্কুল অ্যান্ড কলেজের জন্য ভবন তৈরি করে দিচ্ছে পিএইচপি পরিবার।

রোববার (২৯ এপ্রিল) সকালে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের হাতে স্কুলভবন নির্মিাণের জন্য চেক তুলে দেন পিএইচপি পরিবারের চেয়ারম্যান সুফি মোহাম্মদ মিজানুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন বদিউল আলম স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা সাবেক কমিশনার বদিউল আলম, আবুল ফয়েজ, মিরসরাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রায়হান উদ্দিন ও তাজুল ইসলাম।

স্কুলভবনটি প্রথমিকভাবে পাঁচ তলা আকারে নির্মিত হবে। এর আগেও সুফি মোহাম্মদ মিজানুর রহমান মিরসরাইয়ের বিভিন্ন হাসপাতাল, মসজিদ, মাদ্রাসার উন্নয়নের জন্য অনুদান দিয়েছেন।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এ সময় বলেন, বৃহত্তর শিল্পগোষ্ঠী হিসেবে পিএইচপি পরিবারের প্রত্যেকটি সদস্য নিরলস প্রচেষ্টার মাধ্যমে দেশের সেবায় কাজ করে পিএইচপিকে দেশের অন্যতম শ্রেষ্ঠ শিল্পপ্রতিষ্ঠানে রূপান্তর করেছে। এ শিল্পপ্রতিষ্ঠানের কর্ণধার শিল্পপতি সুফি মিজানুর রহমানের সঙ্গে আমাদের আত্মিক সম্পর্ক অনেক আগের।

সুফি মোহাম্মদ মিজানুর রহমান বলেন, স্কুলভবনসহ মিরসরাইয়ের উন্নয়ন কার্যক্রমে থাকতে পেরে পিএইচপি পরিবার আনন্দিত। ভবিষ্যতে সব রকমের সহায়তা আমরা করবো।

তিনি বলেন, আমরা দেশের প্রতিটি মানুষকে শিক্ষিত দেখতে চাই। যে দেশের মানুষ যত বেশি শিক্ষিত, সে জাতি তত বেশি উন্নত। আর বেশি দিন দূরে নয়, আমরা অচিরেই বিশ্বের উন্নত দেশে পরিণত হবো।