বঞ্চিত মানুষদের নিয়ে নারী ও শিশু কল্যাণ ফাউন্ডেশনের মধ্যাহ্ন ভোজ

প্রকাশ:| শুক্রবার, ২০ অক্টোবর , ২০১৭ সময় ১০:৩৬ অপরাহ্ণ

 

 

নগরীর হালিশহর বড়পোল এলাকায় শুক্রবার দুপুর ২ টায় আলহাজ্ব আবুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে নারী-শিশু ও পুরুষদের নিয়ে এই ভোজ অনুষ্ঠিত হয়। এতে প্রায় ২শত মানুষ অংশ নিয়েছে। সাধারণ মানুষদের জন্য এধরণের আয়োজনকে সাধুবাদ জানিয়ে স্থানীয় গণ্যমান্য অনেকেই একাত্বতা প্রকাশ করেছেন। মধ্যাহ্ন ভোজ শেষে নারী ও শিশু কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি এইচ.এম ওসমান গণি চৌধুরীর সভাপতিত্বে এবং মঞ্জুর আহম্মদের পরিচালনায় সভা অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোঃ হোসেন বলেন, নারীদের উন্নয়নে সরকার বহুমুখী পদক্ষেপ গ্রহণ করেছে। শিশুদের জন্য বিনামূল্যে পাঠ্যপুস্তক প্রদান করেছে। নারী ও শিশুদের বহুমুখী উন্নয়নে তিনি বর্তমান সরকার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করেন। এধরণের সামাজিক ও সেবামূলক কাজে সকলকে এগিয়ে আসার জন্য আহ্বান জানান।
এতে বক্তব্য রাখেন-সার্জেন্ট প্রশাসন এস.এম. মিরাজ উদ্দিন, লিগ্যাল এইড সেন্টার ফাউন্ডেশনের সভাপতি লায়ন এমদাদুল হক সৈকত, লিও ক্লাবের প্রেসিডেন্ট মুহাম্মদ ওমর ফারুখ নয়ন, মানবাধিকার কমিশন প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, নারী ও শিশু কল্যাণ ফাউন্ডেশনের কার্যনির্বাহী কমিটির অর্থ সম্পাদক মুহাম্মদ তৌহিদুল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদিকা পারভীন সুলতানা, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সেলিম উল্লাহ, ক্রীড়া সাংস্কৃতিক সম্পাদক মুহাম্মদ আল আমিন, বন্দর থানা কমিটির সভাপতি মোঃ আলী, হালিশহর থানা কমিটির সহ-সভাপতি মোঃ রেজাউল করিম রেজা, ইপিজেড থানা কমিটির সভাপতি মোঃ আশরাফ, সাধারণ সম্পাদক উৎপল কুমার দাশ, বারিয়ার হাট কমিটির সভাপতি মোঃ জসিম উদ্দিন, বায়েজিদ থানা কমিটির সভাপতি রোকেয়া বেগম প্রমুখ।