বঙ্গবন্ধু হত্যাকান্ডের মূল ষড়যন্ত্রকারী জিয়াউর রহমান-হাসান মাহমুদ

প্রকাশ:| বুধবার, ২০ আগস্ট , ২০১৪ সময় ১০:৫৪ অপরাহ্ণ

সাবেক রাষ্ট্রপতি বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানকে বঙ্গবন্ধু হত্যাকান্ডের মূল ষড়যন্ত্রকারী বলে অভিযোগ করেছেন সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড.হাসান মাহমুদ।
হাসান মাহমুদ
বুধবার চট্টগ্রামে উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে হাসান মাহমুদ এ অভিযোগ করেন।

হাসান মাহমুদ বলেন, ১৫ আগষ্টের খুনি ও তাদের সুবিধাভোগী চক্রের চক্রান্ত এখনও অব্যাহত আছে। বিএনপি-জামাত জোট আরেকটি ১৫ আগষ্টের কলংকিত ঘটনার পুনরাবৃত্তি করার ষড়যন্ত্র করছে। কারণ এ বাংলাদেশকে তারা পাকিস্তানি ভাবধারায় ফিরিয়ে নিয়ে জঙ্গি রাস্ট্রে পরিণত করতে চায়।

তিনি বলেন, বঙ্গবন্ধু হত্যাকান্ডের মূল ষড়যন্ত্রকারী জিয়া। আর তার দল বিএনপি ও বেগম জিয়া বঙ্গবন্ধু হত্যাকান্ডের সবচেয়ে বড় বেনিফিশিয়ারি। তাই বিকৃত মানসিকতার পরিচয় দিয়ে খালেদা জিয়া জাতীয় শোক দিবসের দিন নিজের নকল জন্মদিন পালন করেন। নকল জন্মদিন পালনের জন্য একদিন খালেদা জিয়ার জন্ম নিয়েও কথা উঠবে।

চট্টগ্রাম জেলা পরিষদ মিলনায়তনে সংগঠনের সভাপতি শওকত আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বেদারুল আলম চৌধুরী বেদারের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম জেলা পরিষদের প্রশাসক এম এ সালাম, মুক্তিযোদ্ধা কমান্ডার মো.ইদ্রিস, কেন্দ্রীয় যুবলীগ নেতা সেলিম উদ্দিন, রাশেদ খান মেনন, উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি দিলোয়ারা ইউসুফ, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মো.জোবায়ের, উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি বখতেয়ার সাঈদ ইরান, সাধারণ সম্পাদক আবু তৈয়ব।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুর উপর নির্মিত প্রামাণ্যচিত্র প্রদর্শিত হয়।


আরোও সংবাদ