বঙ্গবন্ধু পরিষদ জেদ্দা মহান বিজয় দিবস ২০১৬ উদযাপন

প্রকাশ:| শুক্রবার, ৩০ ডিসেম্বর , ২০১৬ সময় ০৭:২৭ অপরাহ্ণ

সৌদিআরবের জেদ্দায় বঙ্গবন্ধু পরিষদ জেদ্দা কতৃক আয়োজিত মহান বিজয় দিবস ২০১৬ উদযাপন করেন। বঙ্গবন্ধু পরিষদ জেদ্দার সভাপতি কাজী আমিন আহমেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন ও যুগ্ম সাধারণ সম্পাদক জিন্নাত আলী জিন্নাহ সঞ্চালনায় অনুষ্টানের প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, বিশেষ অতিথি ছিলেন চট্রগ্রাম দক্ষিন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মফিজুর রহমান মফিজ।
বিশেষ অতিথিগণের মধ্য আরও উপস্থিত ছিলেন, বীরমুক্তিযুদ্ধা মমতাজ উদ্দিন আহমেদ, যুবলীগের সভাপতি এডভোকেট মাহমুদ হাসান শামিম, বঙ্গবন্ধু স্মৃতি পরিষদ জেদ্দার সভাপতি মার্শাল কবির পান্নু।
এতে বক্তব্য রাখেন সাদেক হোসেন, ইউসুফ মোহাম্মদ ফরাজী, মোশাররফ হোসেন, হুমায়ুন কবির, সাহাবুদ্দীন আহমেদ, জাকারিয়া চৌধুরী, রফিকুল ইসলাম ও শামসুল আলম বাবুল প্রমুখ।
প্রধান অতিথি তার সংক্ষিপ্ত বক্তব্যে জননেত্রী শেখ হাসিনার প্রশংসা করে বলেন, আমাদের নেত্রী আজ যুদ্ধ অপরাধীদের বিচারের মাধ্যমে ফাঁসির রায় কার্যকর করে বাংলাদেশকে একটি  কলঙ্কিত মুক্ত করার চেষ্টা চালাচ্ছে, আমি আপনাদের কাছে শুধু একটি দাবি রাখতে চাই , আপনারা এই বিদেশের মাটিতে আপনাদের কর্ম দিয়ে আপনাদের চেতনার মধ্যে দিয়ে বাংলাদেশের ভাবমূর্তিকে আরো উন্নত শিখরে নিয়ে নিবেন সেই আহবান জানাতে চাই , পরিশেষে তিনি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশকে একটি উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বের কাছে মাথা উঁচু করা জন্য জননেত্রী সাথে থাকার আহবান জানান,
আতাউর রাহমান সম্পাদনা বিজয়ের কেতন উড়ে নামক বইয়ের মোড়ক উন্মোচন করেন প্রধান অতিথি ।


আরোও সংবাদ