বঙ্গবন্ধু দুঃস্থ ও প্রতিবন্ধী উন্নয়ন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন

প্রকাশ:| শুক্রবার, ৭ অক্টোবর , ২০১৬ সময় ১১:৪২ অপরাহ্ণ

%e0%a6%aa%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a4%e0%a6%bf%e0%a6%ac%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a7%e0%a7%80-%e0%a6%89%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a8%e0%a7%9f%e0%a6%a8-%e0%a6%a6%e0%a7%8d%e0%a6%ac%e0%a7%80%e0%a6%ac%e0%a6%be

চট্টগ্রাম সংবাদঃ

নগরীর ইপিজেডে দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে বেলা ৪.৩০ মিনিটে অসহায় ও প্রতিবন্ধীদের পাশে দাড়াতে বঙ্গবন্ধু দুঃস্থ ও প্রতিবন্ধী উন্নয়ন পরিষদের ১ম দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সভায় আব্দুল হালিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আসন গ্রহণ করে কেন্দ্রীয় প্রচার উপ কমিটির সহ-সম্পাদক দিদারুল আলম দিদার। বিশেষ অতিথি জসীম উদ্দিন পাঠান, সেলিম আফজল, শরীফ, আকতার হামীদ, জাবেদুল ইসলাম শিপন,মোঃ আলমগীর হোসেন ও জাহিদ হোসেন।

এসময় বঙ্গবন্ধু দুঃস্থ ও প্রতিবন্ধী উন্ন্য়ন পরিষদের পক্ষ হতে অসহায় প্রতিবন্ধীদের হাতে নগদ অর্থ তুলে দেওয়ার পাশাপাশি নব কমিটি ঘোষনা করেন প্রধান অতিথি দিদারুল আলম দিদার ।

উল্লেখ্য যে, বঙ্গবন্ধু দুঃস্থ ও প্রতিবন্ধী উন্ন্য়ন পরিষদের ইপিজেড শাখা কমিটিতে মোঃ আব্দুল হালিম সভাপতি এবং আক্তারুজ্জামান বাবুল সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ সভাপতি মোঃ ওয়াসিম, যুগ্ম সাঃ সম্পাদক মোঃ মামুনুর রশিদ মামুন, সাংগঠনিক সম্পাদক মোঃ আলিনুর মানিক, প্রচার সম্পাদক মোঃ আলাউদ্দিন, অর্থ সম্পাদক মোঃ আলতাফ হোসেন, আইন ও শিক্ষা বিষয়ক সম্পাদক উত্তম বড়–য়া পলাশ। ৩৩ সদস্য বিশিষ্ট এ নব-নির্বাচিত দলটি পরবর্তী কমিটি ঘোষনার পূর্ব পর্যন্ত দায়িত্ব পালন করবে।

সভায় প্রধান বক্তা হিসেবে ৩৯ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হাজী আসলাম তার বক্তব্যে আজীবন-কাল অসহায় ও প্রতিবন্ধীদের উন্নয়নে পাশে থাকার দৃঢ় প্রতিশ্র“তি প্রকাশ করে।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু দুঃস্থ ও প্রতিবন্ধী উন্নয়ন পরিষদের নগর সভাপতি মোঃ আলমগীর হোসেন সহ আওয়ামী ও ছাত্রলীগ নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


আরোও সংবাদ