বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল জেলা ও মহানগর পর্যায়ের খেলা শুরু

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর , ২০১৮ সময় ০৮:০৫ অপরাহ্ণ

বন্দর থানা ও পাচঁলাইশের দুরন্ত সূচনা
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব ১৭)” চট্টগ্রাম জেলা প্রশাসনের সার্বিক ব্যবস্থাপনায় ১৮ সেপ্টেম্বর হতে চট্টগ্রাম মহানগর ও জেলা পর্যায়ের খেলা নকআউট পদ্ধতিতে উদ্বোধনী অনুষ্ঠান বন্দর স্টেডিয়াম জেলা পর্যায়ের খেলা দিয়ে মাঠে গড়ায় ।
মঙ্গলবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সপ্তাহ ব্যাপি এই টুর্নামেন্টের উদ্বোধন করেন বন্দর চেয়ারম্যান জুলফিকার আলী ,জেলা প্রশাসনের এডিসি(সার্বিক) মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় আরো বিশেষ অতিথি ছিলেন সিজেকেএস যুগ্ন সম্পাদক-আমিনুল ইসলাম আমিন , সিজেকেএস ফুটবল সম্পাদক-মোঃইউসুফ,সিডিএফ সহ-সভাপতি এস.এম শহিদুশ ইসলাম,টুর্নামেন্টের সদস্য সচিব মনোরন্জন শাহা সহ বাফুফের সদস্য এবং চট্টগ্রামের বিভিন্ন দৈনিক ও টিভির ক্রীড়া সাংবাদিক বৃন্দ।
উদ্ভোধনী দিনের খেলায় বিকেল ৩টায় বন্দর থানা ফুটবল টিম ৩-০গোলে ডবল মুরিং থানা ফুটবল টিম কে পরাজিত করে । এই জয়ের ফলে বন্দর ২য় রাউন্ডে উন্নতি হন। এর আগে সকাল ১০টায় পাচঁলাইশ থানা ফুটবল টিম ৭-০গোলে বিশাল ব্যবধানে চান্দগাঁও থানা টিম কে পরাজিত করে ২য় রাউন্ডে উন্নতি হন।টুর্নামেন্টের উদ্বোধনী দিনে পাচঁলাইশের শাখাওয়াত হোসেন এর হ্যাট্টিক গোলটি দেখার মতো দৃশ্য।
১৮ সেপ্টেম্বর (মঙ্গলবার) বিকেলে বন্দরের শহীদ সামশুজ্জামান স্টেডিয়ামে জাতীয় পতাকা ও বেলুন উড়িয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব ১৭)” মহানগর ও জেলা পর্যায়ের খেলার শুভ উদ্বোধন করেন বন্দর চেয়ারম্যান জুলফিকার আলী । এসময় তিনি বলেন,ফুটবলে হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে এবংযুব সমাজ কে অপরাধ ওমাদক থেকে দূরে রাখতে ক্রীড়া চর্চায় হবে একমাত্র ইভেন্ট।আসুন মাঠে যুবদের ঐক্য করে ক্রীড়া ঐতিহ্য বজায় রাখতে সকলেই এগিয়ে আসি।
পরে অতিথি বৃন্দরা খেলোয়াড়দের সাথে পরিচিত হন্ ।