বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে নিজেকে তৈরী করতে হবে- সেলিনা খান বাদল

প্রকাশ:| মঙ্গলবার, ১৭ জানুয়ারি , ২০১৭ সময় ০৫:৫৯ অপরাহ্ণ

জাতিরজনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে শিক্ষার্থীদের তৈরী হবার আহবান জানিয়েছেন আহমদ উল্লাহ যতুমা ট্রাষ্ট্রের চেয়ারম্যান সেলিনা খান বাদল ।
আজ ১৭ জানুয়ারী মঙ্গলবার সকালে নগরীর হিলভিউ মুজিব সৈনিক এর উদ্যোগে এস এসসি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন ।
তিনি বলেন ভূমিকম্প হলে আমরা ঘর থেকে খালি হাতে বেরিয়ে যাই । সাথে করে কিছুই নিয়ে আসি না । টাকা পয়সা চেকবই স্বর্নালংকার সব রেখে আসি । নিজেকে রক্ষার জন্যই এস ত্যাগ করি । নিজের প্রয়োজনেই নিজেকে গড়ে তুলতে হবে । কোন নেতার পেছনে না ছুটে আগামীদিনের যোগ্য নাগরিক হিসেবে সততার সাথে নিজেকে গড়ে তুলতে হবে ।
তিনি আরো বলেন আগামী প্রজম্মই পারে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে বিশ্বের দরবারে পরিচিতি করতে ।
হিলভিউ মুজিব সৈনিক এর সহ সমাজ কল্যান সম্পাদক এস এম রিসায়াত এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন সমাজ সেবক নুরুল আজিম,হিলভিউ আবাসিক কল্যান সমিতির সদস্য জাহেদুল আলম.অর্নিবান ক্লাবের সাবেকসভাপতি গিয়াস উদ্দিন,ইসলাম ষ্টিল মিল লি: এর জেনারেল ম্যানেজার ফারুক চৌধুরী,সমাজ সেবক ইসমাইল হোসেন,হিলভিউ ক্লাবের সভাপতি মাকসুদুর রহমান রাসেল,সাধারন সম্পাদক আ. হ. ম ইমাম হোসেন,জাহেদুল ইসলাম , শাহরিয়ার শরিফ,এমদাদুর রহমান,জামসেদুর রহমান,তারেক আল ফারুক,রবিউল ইসলাম,শাহরিয়ার ফাহিম ।
হামিম হাসনাতের পরিচালনায় অনুষ্ঠানে ৮০ জন শিক্ষার্থীকে শিক্ষা সামগ্রী বিতরন করেন প্রধান অতিথি ।