বকশিবাজারে হামলার প্রতিবাদে চট্টগ্রামে বিএনপির বিক্ষোভ

প্রকাশ:| বুধবার, ২৪ ডিসেম্বর , ২০১৪ সময় ১০:২২ অপরাহ্ণ

ঢাকায় বিএনপি নেতা-কর্মীদের উপর হামলার প্রতিবাদে চট্টগ্রামে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে নগর বিএনপি। বুধবার বিকেলে নগরীর বিএনপির দলীয় কার্যালয় নাসিমন ভবনের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

নগর বিএনপির সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন নগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন।

বিএনপি নেতা-কর্মীদের উপর হামলা, তারেক রহমান ও মীর মোহাম্মদ নাছির উদ্দিনের বিরুদ্ধে করা মামলার প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, অবৈধ সরকারের ভীত নড়বড়ে। তাই প্রশাসনের কাধে ভর করে বিএনপির আন্দোলন দমিয়ে রাখতে চায়।
বকশিবাজারে হামলার প্রতিবাদে চট্টগ্রামে বিএনপির বিক্ষোভ
বিনা উস্কানীতে নেতাকর্মীদের উপর ছাত্রলীগের সন্ত্রাসীরা পুলিশি পাহারায় হামলা চালিয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

বিএনপি সবসময় গণতান্ত্রিক পন্থায় আন্দোলনের কর্মসূচি পালন করে উল্লেখ করে সভাপতির বক্তব্যে আবু সুফিয়ান প্রশাসনের উদ্দেশ্যে বলেন, বিএনপির গণতান্ত্রিক আন্দোলনে বাধা দিলে পরিমাণ শুভ হবে না। বিএনপির গণতান্ত্রিক আন্দোলন কর্মসূচিতে আগামীতে কোন বাধা দেওয়া হলে দাঁত ভাঙ্গা জবাব দিতে নেতাকর্মীরা প্রস্তুত আছে।

সমাবেশে অন্যান্যের মধ্যে বিএনপি নেতা মোহাম্মদ আলী, মোশারফ হোসেন দিপ্তী, হারুন জামান, অধ্যাপক নুরুল আলম রাজু, এডভোকেট নাজিম উদ্দিন, আনোয়ার হোসেন লিপু, মনোয়ারা বেগম মনি, জেলি চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।