ফের কারাগারে কেন্দ্রীয় ছাত্রদলের সদস্য পাভেল

প্রকাশ:| রবিবার, ১৭ জুলাই , ২০১৬ সময় ১০:০৬ অপরাহ্ণ

ফের কারাগারে গেল কেন্দ্রীয় ছাত্রদলের সদস্য আকরাম উদ্দিন পাভেল। রবিবার দুপুরে তাকে পুলিশ ২০১৪ সালের একটি বিস্ফোরক মামলায় সন্দেহভাজন আসামী হিসেবে আটক দেখিয়ে আদালতে প্রেরণ করে।

ছাত্রদলের সদস্য পাভেলএর আগে শনিবার সন্ধ্যা ৭টার দিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে থেকে তাকে আটক করে পুলিশে সোপর্দ করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। গত কিছুদিন অগে সাড়ে তিন মাস কারাভোগ করে জামিনে পেয়েছিল। আকরাম উদ্দিন পাভেল হাটহাজারী সদরের সাবেক চেয়ারম্যান ও হাটহাজারী পৌরসভা সহায়ক কমিটির সদস্য মোঃ আলী আজমের পুত্র।

শনিবার সন্ধ্যায় চবি কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে খেকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ পাভেলকে আটক করে হাটহাজারী থানায় সোর্পদ করে। ২০১৪ সালে চবিতে ছাত্রলীগ ও ছাত্রশিবিরে সংঘর্ষের ঘটনায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের দায়ের করা মামলা যার নং-২৫(৮)১৪ এ সন্দেহভাজন আসামী হিসেবে আটক দেখিয়ে তাকে রবিবার দুপুরে কারাগারে প্রেরণ করে।

থানার ওসি মোহাম্মদ ইসমাইল জানান, পাভেল চবিতে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করছিল। তার বিরুদ্ধে চবিতে সংঘর্ষের ঘটনায় জড়িত থাকার তথ্য পাওয়া গেছে। হয়ত নাশকতার উদ্দেশ্যে সে চবিতে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করছিল। পাভেলকে হাটহাজারী মডেল থানার ২৫(৮)১৪ নম্বর মামলায় সন্দেহজনক আসামী হিসেবে কারাগারে প্রেরণ করা হয়েছে। এছাড়া থানায় তার বিরুদ্ধে আরো ৩টি মামলা রয়েছে।’