ফেব্রুয়ারি হতে মিটার ছাড়া সিএনজি অটোরিক্সা চলাচল নিষিদ্ধ

প্রকাশ:| বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি , ২০১৬ সময় ০৮:৫৪ অপরাহ্ণ

সিএনজি

এতদ্বারা থ্রী-হুইলার বেবী ট্যাক্সির (সিএনজি অটোরিক্সা) চালক ও মালিক এবং সর্বসাধারণের অবগতি জন্য জানানো যাচ্ছে যে, বাংলাদেশ সরকার কর্তৃক প্রকাশিত গেজেট অনুযায়ী পুনঃ নির্ধারিত ভাড়ায় থ্রী-হুইলার বেবী ট্যাক্সি (সিএনজি অটোরিক্সা) মিটারে যাত্রী পরিবহনের লক্ষ্যে থ্রী-হুইলার বেবী ট্যাক্সির (সিএনজি অটোরিক্সা) মালিকরা তাদের অটোরিক্সায় আগামী ৩১ জানুয়ারি মধ্যে বিআরটিএ এর অনুমোদনকৃত স্ব-স্ব প্রতিষ্ঠান মিটার সংযোজন/ক্যালিব্রেশনের কাজ সম্পন্ন করবেন।
আগামী ১ ফেব্র“য়ারি হতে মিটার ব্যতীত কোন সিএনজি অটোরিক্সা নগরীতে চলাচল করতে পারবে না অন্যথায় মিটারবিহীন নগরীতে চলাচলরত সিএনজি অটোরিক্সার বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
উল্লেখ্য গত ২৭/০১/২০১৬ সিএনজি অটোরিক্সায় মিটার ক্যালিব্রেশন সম্পর্কিত অগ্রগতি নিয়ে পর্যালোচনায় সিএনজি অটোরিক্সা মালিক/শ্রমিক ও মিটার কোম্পানী, বিআরটিএ এর প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত সভায় সিএনজি মালিক সমিতি তাদের সমিতিভুক্ত সিএনজি অটোরিক্সার মিটার ক্যালিব্রেশনা কাজ সম্পন্ন করবেন মর্মে প্রতিশ্র“তি প্রদান করেন।

চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ ও বিআরটি এ সর্বসাধারণের যাত্রীসেবা প্রদানে অঙ্গীকারবন্ধ। এ ব্যাপারে সিএমপি’র ট্রাফিক বিভাগ ও বিআরটিএ সকলের সহযোগিতা কামনা করেন।


আরোও সংবাদ