ফেনী-৩ আসনের সাংসদ রহিম উল্যাহর অফিস ভাংচুর, আটক ২

প্রকাশ:| বৃহস্পতিবার, ১৫ অক্টোবর , ২০১৫ সময় ০৯:৫৫ অপরাহ্ণ

ফেনীফেনীর সোনাগাজীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফেনী-৩ আসনের সতন্ত্র সংসদ সদস্য হাজী রহিম উল্যাহর ব্যক্তিগত কার্যালয় ভাংচুর করেছে আওয়ামী লীগ নেতা-কর্মীরা।

বৃহস্পতিবার সন্ধ্যায় এঘটনা ঘটে। ঘটনার পর আইনশৃঙ্খলা বাহিনী অভিযান চালিয়ে উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক দিন মোহাম্মদ ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ নাসির উদ্দিন রিপনকে আটক করে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুরে স্থানীয় আওয়ামী লীগ নেতা আবু সুফিয়ান সাজুর সাথে উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাসির উদ্দিন রিপন’র বাক-বিতন্ডা ও হাতাহাতি হয়। পরে আবু সুফিয়ান সমর্থকরা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ও রিপন সমর্থকরা হাজী রহিম উল্যাহ ভবনের সামনে অবস্থান নেয়। বিকেলে শহরের জিরো পয়েন্ট এলাকায় বোমা বিস্ফোরণ হলে শহরে আতংক ছড়িয়ে পড়ে। এসময় বাজারের ব্যবসায়ীরা দোকান পাট বন্ধ করে ঘটনাস্থল ত্যাগ করে। এসময় আবু সুফিয়ান সমর্থকরা ওই ভবনের নিচে হাজী রহিম উল্যার ব্যক্তিগত অফিস ভাংচুর করে। পরে পুলিশ ও র‌্যাব ঘটনাস্থলে অভিযান চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সোনাগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশীদ জানান, সোনাগাজীতে বহিরাগত কিছু লোক অবস্থান নেয়ায় পুলিশ ও র‌্যাব বিভিন্ন স্থানে তল্লাশি চালায়। এসময় দুই জনকে আটক করে পুলিশ।

এ ব্যপারে সাংসদ রহিম উল্যাহ জানান, জেলার সিন্ডিকেট নেতার নির্দেশে সন্ত্রাসী জামাল, হিরন ভুট্টুরা ষড়যন্ত্রমুলকভাবে তার অফিসে হামলা চালিয়ে ভাংচুর করেছে।

প্রসঙ্গত, গত কয়েক বছর ধরে ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর সাথে ফেনী-৩ আসনের সতন্ত্র সাংসদ হাজী রহিম উল্যার সাথে বিরোধ চলে চলছে। সোনাগাজীতে উভয় পক্ষের নেতা-কর্মীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়েছে।


আরোও সংবাদ