ফেনীতে এমপি শিরীন আখতারকে ‘অবাঞ্ছিত’ ঘোষণা

প্রকাশ:| মঙ্গলবার, ১৭ ফেব্রুয়ারি , ২০১৫ সময় ০৯:৫৭ অপরাহ্ণ

ফেনী-১ আসনের এমপি ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) স্থায়ী কমিটির সদস্য শিরীন আখতারকে নিজ এলাকায় ‘অবাঞ্ছিত’ ঘোষণা করেছে ছাত্রদল। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কার্যালয় উড়িয়ে দেয়ার হুমকি এবং তার বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য দেয়ায় জেলা ছাত্রদল এ ঘোষণা দেয়া হয়।
ফেনী জেলা ছাত্রদলের একাংশের সভাপতি নঈম উল্যাহ চৌধুরী বরাত ও সাধারণ সম্পাদক এস এম সালাহউদ্দিন মামুন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, ঢাকা থেকে সাংসদ শিরীন আখতার তার নির্বাচনী এলাকায় (ফেনীতে) আসার চেষ্টা করলে তাকে প্রতিহত করা হবে।
এর আগে গত সোমবার দুপুরে রাজধানীর গুলশানে শ্রমিক-কর্মচারী-পেশাজীবী ও মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ আয়োজিত খালেদা জিয়ার কার্যালয় ঘেরাও উপলক্ষে এক সংক্ষিপ্ত সমাবেশ থেকে সাংসদ শিরীন আখতার খালেদা জিয়াকে গুলশানের রাজনৈতিক কার্যালয় ছেড়ে দেয়ার জন্য ২৪ ঘণ্টার আলটিমেটাম দেন। অন্যথায় তার কার্যালয় ভেঙে উড়িয়ে দেয়ার ঘোষণাও দেন।
প্রসঙ্গত, ২০১৪ সালে সংসদ নির্বাচনে সাংসদ শিরিন আখতার ফেনী-১ আসন থেকে বিনাভোটে জয় লাভ করেন। এ আসন থেকে পর পর তিন বার বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রাধানমন্ত্রী বেগম খালেদা জিয়া বিপুল ভোটে জয়লাভ করেছিলো।


আরোও সংবাদ