ফেনীতে অর্ধশতাধিক মানুষের চলাচলের পথ বন্ধ!

প্রকাশ:| বৃহস্পতিবার, ২ জুন , ২০১৬ সময় ১১:০৩ অপরাহ্ণ

ফেনীফেনীর সোনাগাজীর চর মজলিশপুর ইউনিয়নের বিষ্ণপুর গ্রামের অর্ধশতাধিক মানুষের চলাচলের পথ বন্ধ করে দিয়ে ইটের দেয়াল নির্মাণ করছে স্থানীয় একটি প্রভাবশালী মহল। বৃহস্পতিবার বিষ্ণপুরের হীরা লাল দাসের বাড়িতে এ ঘটনা ঘটে।

এলাকাবাসীরা জানায়, গত এক সপ্তাহ থেকে স্থানীয় কুটির কালী বাড়ি মন্দির কমিটির নামে মন্দিরের জায়গা দাবি করে দেয়াল নির্মাণ করায় নারী পুরুষরা অসুবিধার রয়েছেন। এমনকি ওই বাড়ির শিশু শিক্ষার্থীরাও স্কুলে যেতে পারছে না। এসব প্রভাবশালী মহলের কাছে অসহায় পরিবার গুলোকে যেন দেখার কেউ নেই।

ওই বাড়ির হীরা লাল দাস, বন কুমার দাস ও বৃদ্ধ আরতী বালা দাস কান্না জড়িত কণ্ঠে জানান, আমারা নিন্ম বর্ণের জাত জেলে হওয়ায় কালী মন্দিরের নামে স্থানীয় পিন্টু ভৌমিক, বিপ্লব ভৌমিক রাজু কর্মকার ও রতন আমাদের চলাচলের পথ বন্ধ করে দিয়ে ইটের দেয়াল নির্মাণ করছেন। আদালত সেখানে কাজ না করার নির্দেশ দিলেও তারা তা মানছে না।

এদিকে অভিযুক্তরা জানান, কাগজপত্রে ওই জায়গাটি মন্দিরের হওয়ায় আমরা দেয়াল নির্মাণ করছিলাম। তারা অন্যায়ভাবে কাজে বাঁধা সৃষ্টি করেছে।
ফেনী পুলিশ সুপার রেজাউল হক জানান, তিনি ক্ষতিগ্রস্ত পরিবার গুলোর পক্ষ থেকে লিখিত অভিযোগ পেয়ে মন্দির কমিটিকে দেয়াল নির্মাণ কাজ বন্ধ রাখার জন্য বলেছেন। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।