ফেনসিডিলসহ তিন মাদক বিক্রেতাকে আটক

প্রকাশ:| বুধবার, ১৮ সেপ্টেম্বর , ২০১৩ সময় ০৭:৫৮ অপরাহ্ণ

ফেনসিডিলনগরীর ডবলমুরিং ও কোতোয়ালি থানা এলাকা থেকে ফেনসিডিলসহ তিন মাদক বিক্রেতাকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।‍

বুধবার দুপুরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার নাটাপাড়া গ্রামের মমতাজ মিয়ার ছেলে মো. সোহাগ (২১), একই গ্রামের ইব্রাহিম মিয়ার পুত্র মো. আজাদ (২১) এবং মতিয়াতলী গ্রামের মৃত আলী আশরাফের ছেলে আবদুল জলিল (২৫)।

চট্টগ্রাম মেট্রো অঞ্চলের উপ-পরিচালক মুকুল জ্যোতি চাকমা জানান, বুধবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ডবলমুরিং থানার পোস্তারপুল মার্কেট ও কোতোয়ালির স্টেশন রোডে অভিযান চালিয়ে তিন মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে।

এরমধ্যে পোস্তারপুল মার্কেটে একটি সেলুনের সামনে বিক্রির সময় জলিল ও সোহাগকে ২৪০ পিস ফেনসিডিল উদ্ধার করা হয়। এছাড়া কোতোয়ালি থানার স্টেশন রোডের মাজারের পাশে সড়ক থেকে আজাদের কাছ থেকে ৬০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে বলে তিনি জানান।

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা মুকুল জ্যোতি চাকমা বলেন,‘আটক হওয়া তিন মাদক বিক্রেতা জানিয়েছে তারা কুমিল্লা, ব্রাক্ষণবাড়ীয়া ও লাকসামসহ সীমান্তবর্তী এলাকা থেকে নানা কৌশলে চট্টগ্রামে ফেনসিডিল এনে বিক্রি করতো।’

তাদের বিরুদ্ধে মাদক আইনে নগরীর ডবলমুরিং ও কোতোয়ালি থানায় মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।


আরোও সংবাদ