ফুলেল ভালোবাসায় সিক্ত হলেন ভূমি প্রতিমন্ত্রী

প্রকাশ:| শুক্রবার, ১৮ মার্চ , ২০১৬ সময় ০৯:১০ অপরাহ্ণ

৪৮তম জন্মদিনে আনোয়ারা-কর্ণফুলীর নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি।
জন্মদিন উপলক্ষে আজ ১৮ মার্চ শুক্রবার আনোয়ারা উপজেলা ও কর্ণফুলী থানার আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মন্ত্রী মহোদয়ের সার্সন রোডস্থ বাসভবনে নানান কর্মসূচী হাতে নেন ।
ফুলেল ভালোবাসায় সিক্ত হলেন ভূমি প্রতিমন্ত্রী৩সকাল হতে নেতাকর্মীরা ভূমি প্রতিমন্ত্রীর বাসভবনে জড়ো হতে থাকেন । মোবাইলে এসএমএসের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শুভেচ্ছা জানানোর হিড়িক পড়ে যায় । মিনিষ্টারের ছবি সম্বলিত বিভিন্ন রকমের শুভেচ্ছা বার্তায় ভরে উঠে শুভাকাংখীদের টাইমলাইন ।
মন্ত্রী মহোদয়ের ভক্তরা ফুল ও কেক নিয়ে হাজির হন তাঁর বাসভবনে, সন্ধ্যা নাগাদ ব্‍যানার ফেস্টুন আর বেলুনে সাজসজ্জায় ভরে উঠে বাসভবনের হলরুম।
হলরুম ছাড়াও পাশের ভবনের পাদদেশে,প্রশস্ত মাঠের বাগানে আয়োজন করা হয় কেক কাটা অনুষ্ঠানের । সন্ধ্যা ৭টায় সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি এক এক করে কেক কেটে জন্মদিন উদযাপন । এসময় ভক্তদের করতালিতে মুখরিত হয়ে উঠে চারপাশ। মধ্যরাত অবধি চলতে থাকে শুভাকাংখীদের শুভেচ্ছা বিনিময়। নেতাকর্মীদের মধ্যে তৌহিদুল হক চৌ, সৈয়দ জামাল আহমদ, হায়দার আলী রনি, আ ম ম টিপু সুলতান, ইন্জিয়র ইসলাম, আলহাজ্ব ফারুক চৌ, দিদারুল চৌ, সোলেমান চৌ, বোরহান উদ্দিন মুরাদ, সিরাজুল ইসলাম হৃদয়,  এম এ মারূফ, মু ইকবালসহ অনেকে উপস্থিত ছিলেন।


আরোও সংবাদ