ফিশারি ঘাট দখল নিয়ে দুপক্ষের সংঘর্ষ : আহত ১

প্রকাশ:| শনিবার, ৮ জুন , ২০১৩ সময় ০৬:২৮ অপরাহ্ণ

চট্টগ্রামের পাথরঘাটা থানার ফিশারি ঘাটে শুক্রবার ভোরে ঘাট দখলকে কেন্দ্র করে দু’দল সন্ত্রাসীর মধ্যে সংঘর্ষ হয়েছে। এ সময় ফাঁকা গুলির ঘটনা ঘটে। এতে আহত হয়েছে এক ঘাট মাঝি।fisare gat-05-19-17-46-21-51990fed547c7-ea-1

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার ভোর ৫টায় কর্ণফুলী নদীর পাড়ে সন্ত্রাসী জোবাইরের নেতৃত্বে একটি সন্ত্রাসী অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ফাঁকা গুলি ছুড়তে ছুড়তে ৪ নম্বর ঘাটের দিকে যায়। এ সময় ৪ নম্বর ঘাটের মাঝি মিজানুর রহমান সন্ত্রাসীদের হামলায় আহত হন। মিজান মাঝিকে রাস্তায় পড়ে থাকতে দেখা যায়। গুলির আওয়াজে লোকজন ছোটাছুটি করতে দেখা যায়। পরে লোকজন এগিয়ে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এদিকে ৪ নম্বর ঘাটের স্বত্বাধিকারী আবু তাহের জানান, দীর্ঘদিন ধরে জোবাইর এসব ঘাটের মালিকদের কাছ থেকে চাঁদা দাবি করে আসছে। বৃহস্পতিবার রাতে ৩ নম্বর ঘাটে চাঁদা না পেয়ে হুমকি দিয়ে যায় সন্ত্রাসী দল। শুক্রবার ভোরে একদল সন্ত্রাসী নিয়ে জোবাইর ঘাট দখল করতে এলে এলাকার লোকজন বাঁধা দেয়। এ সময় জোবাইর নিজের কোমর থেকে দেশীয় এলজি বের করে ফাঁকা গুলি করে। সন্ত্রাসীরা মিজানকে ছুরিকাঘাত করে চলে যায়। এ ঘটনার পর এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।