ফিলিস্তিনি বাসীর প্রতি চট্টগ্রাম আ:লীগের পূর্ন সমর্থন থাকবে- মহিউদ্দিন চৌধুরী

প্রকাশ:| বুধবার, ৬ আগস্ট , ২০১৪ সময় ০৮:০০ অপরাহ্ণ

মহিউদ্দিন চৌধুরীবিশ্ব মানবতা আজ চরম লঙ্গিত হয়েছে। মুসলিম জাতি সহ অন্যান্য জাতি গণ খুবই হতাশ ও বিপদগ্রস্থ । একটি জাতির উপর এতো বড় হামলা-নির্যাতন আর শিশু হত্যা সভ্যতা কে নিদারুন কষ্ঠ দিচ্ছে। বোমার আঘাতে হামাসে ও গাজায় আগামী প্রজন্মকে হত্যা যজ্ঞে মেতে উঠেছে ইহুদি সম্প্রদায়রা। আমরা এর তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছি। যেমনটি হয়েছিল বিশ্ব মুসলিম আরেক রাষ্ট্র ইরাকের বিরুদ্ধে। সেদিন ঈদের দিন ইহু-মার্কিনরা বিশ্ব মুসলিম নেতা সাদ্দাম হোসেনকে ফাঁসিতে ঝুলিয়ে হত্যা করে গোটা মুসলিম জাতির কলঙ্কের তিলক মেখে দিয়েছিল। সেদিনও চট্টগ্রাম নগর আ:লীগের পক্ষ থেকে বিক্ষোভ সভা ও প্রতিবাদ করেছিলাম।

উপরোক্ত কথা গুলো বলছিলেন নগর আ:লীগ সভাপতি ও সাবেক সিটি মেয়র আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরী । তিনি ৬ আগস্ট বুধবার বিকাল ৫ টায় শহীদ মিনার প্রাঙ্গনে ফিলিস্তিনি হামলার প্রতিবাদে মহানগর আ:লীগ আয়োজিত প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

সা:সম্পাদক আ জ ম নাসির উদ্দিন, সহ-সভাপতি নাইমুদ্দিন চৌধুরী, মাহতাব উদ্দিন চৌধুরী, এম রশিদ, সফর আলী, প্যানেল মেয়র-১ মো: হোসেন, জহিরুল আলম দোভাষ, এড: ইফতেখার সাইমুল চৌধুরী, শফিক আদনান, নুরুল আলম, মহিলা নেত্রী আাবিদা আজাদ, যুবলীগ সাবেক সভাপতি চন্দন ধর, সাবেক সা: সম্পাদক মশিউর রহমানসহ বিভিন্ন থানা- ওয়ার্ড নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

পরে বিক্ষোভ মিছিলটি শহীদ মিনার হয়ে নিউমার্কেট, লাল দিঘী ঘুরে মুসলিম হলে গিয়ে শেষ হয়।