ফিরোজা বেগমকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন না করায় ক্ষোভ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন

প্রকাশ:| বুধবার, ১০ সেপ্টেম্বর , ২০১৪ সময় ১০:৪১ অপরাহ্ণ

বিএনপি চেয়ারপারসন gcvখেতাবপ্রাপ্ত গুণী নজরুল সঙ্গীত শিল্পী ফিরোজা বেগমকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন না করায় সরকারের সমালোচনা করে ক্ষোভ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

বুধবার রাত সোয়া ৮টায় খালেদা জিয়া শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাতে ফিরোজা বেগমের ইন্দিরা রোডের বাসায় যান। এসময় খালেদা জিয়া এ ক্ষোভ প্রকাশ করেন বলে জানান চেয়ারপারসনের উপদেষ্টা ওসমান ফারুক।

ওসমান ফারুক বলেন, ‘খালেদা জিয়া বলেছেন, ফিরোজা বেগমকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়নি। কারণ এই সরকার গুণীজনদের সম্মান করতে জানে না।’

এসময় খালেদা জিয়া ফিরোজা বেগমের শোক শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন এবং তাদের সঙ্গে কিছু সময় কাটান। ফিরোজা বেগমের দুই ছেলে সাফিন আহমেদ ও হামিম আহমেদের সঙ্গে কথা বলেন ও তাদের সান্ত্বনা দেন।

খালেদা জিয়ার সঙ্গে ছিলেন- দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, সংস্কৃতি বিষয়ক সম্পাদক গাজী মাজহারুল আনোয়ার, ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব হাবীবুন নবী খান সোহেল, খালেদা জিয়ার বিএনপি চেয়ারপারসনের প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল, মহিলাদলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, সাবেক সংসদ সদস্য শাম্মি আকতার, জাসাস নেতা এম এ মালেক, সঙ্গীত শিল্পী ও বিএনপি নেতা মনির খান, আশরাফ উদ্দিন উজ্জ্বল, হেলাল খান প্রমুখ।