ফিরিঙ্গীবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সোলার প্যানেল বিতরণ

প্রকাশ:| শুক্রবার, ২০ অক্টোবর , ২০১৭ সময় ১০:৩৫ অপরাহ্ণ

 

৩৩নং ফিরিঙ্গীবাজার ওয়ার্ডে স্থানীয় এমপি জিয়াউদ্দিন আহমেদ বাবলু’র সরকারি অনুদানে বান্ডেল সাবিত্রীসুধা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সোলার প্যানেল বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩৩নং ফিরিঙ্গীবাজার ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ¦ হাসান মুরাদ বিপ্লব। বিদ্যালয়ের প্রধান শিক্ষক নীহার রঞ্জন সেন এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য সাবিনা কাইয়ুম লাকী, মহানগর যুবলীগ সদস্য খোরশেদ আলম রহমান, জাহাঙ্গীর আলম, স্বেচ্ছাসেবক লীগ নেতা আবদুল আজিজ, নুরুল আজিম, ছাত্রনেতা অনিন্দ্য দেব, আবু তৈয়ব মিজান, শিক্ষক-শিক্ষিকাবৃন্দ যথাক্রমে- সীমা দত্ত, লিপিকা চক্রবর্তী, কানিজ ফাতেমা, দেবী ভৌমিক, তরুন জলদাশ, স্বর্ণা রানী দে, অভিভাবক মোহাম্মদ জাহাঙ্গীর।
সোলার প্যানেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি আলহাজ¦ হাসান মুরাদ বিপ্লব বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার শতভাগ নিরবিচ্ছিন্ন বিদ্যুতায়নে নিশ্চিত করার লক্ষে
প্রধান অতিথি সেবক কলোনী, নোয়াপাড়া, টেকপাড়া, ষোড়শীকুঞ্জ, শিববাড়ী, পাঁচবাড়ী মন্ডপ পরিদর্শন করেন এবং পূজার্থীদের উদ্দেশ্যে বলেন, দূর্গাশক্তি অশুভ শক্তির বিরুদ্ধে শুভ শক্তির জয়ের জন্য বিভিন্ন রূপ ধারণ করে এই ধরিত্রীতে এসে মানব কল্যাণে এগিয়ে আসেন। বর্তমানে সেই অশুভ শক্তিরা এই দেশের সম্প্রদায়িক সম্প্রীতিকে বিনষ্ট করার জন্য প্রতিনিয়ত ষড়যন্ত্র করে যাচ্ছে। আমরা যারা অসম্প্রদায়িক চেতনায় বিশ^াস তাদেরকে অবশ্যই এই সম্প্রদায়িক শক্তিকে বিনাশ করার জন্য প্রতিনিয়ত সজাগ থাকতে হবে।