ফারুকী হত্যা মামলার বাদী ইমরান হোসেন তুষারকে পিটিয়ে জখম

প্রকাশ:| বৃহস্পতিবার, ৩০ অক্টোবর , ২০১৪ সময় ১১:৪৫ অপরাহ্ণ

টিভিতে ইসলামি অনুষ্ঠানের উপস্থাপক শাইখ নূরুল ইসলাম ফারুকী হত্যা মামলার বাদী ইমরান হোসেন তুষারকে (২২) লাঠি দিয়ে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর শাজাহানপুর রেলওয়ে কলোনী এলাকায় এ ঘটনা ঘটে। তুষার ইসলামী ছাত্রসেনার ঢাকা মহানগর সাধারণ সম্পাদক।

ছাত্রসেনার মহানগর সভাপতি মাসুদ হোসেন জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শাজাহানপুর রেলওয়ে কলোনী এলাকার পথ ধরে হাঁটছিলেন তুষার। এসময় ৮/৯ জন যুবক এসে তাকে জিজ্ঞাসা করে, ‘তুমি তুষার নাকি?’ তিনি ‘হ্যাঁ’ জবাব দিলে তার বাসার ঠিকানা জানতে চায় তারা। কিন্তু তা বলতে রাজি হননি।

এক পর্যায়ে তারা বাঁশের লাঠি দিয়ে তাকে মারধর শুরু করে। চিৎকার শুনে পার্শ্ববর্তী এলাকার লোকজন ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে তারা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়।

জরুরি বিভাগে চিকিৎসা নিয়ে শাজাহানপুর থানায় গিয়ে একটি মামলা করেছের তুষার। মামলায় অজ্ঞাত পরিচয় ৮/৯ জনকে আসামি করা হয়েছে।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন শাজাহানপুর থানার ডিইটি অফিসার আব্দুল মোতালেব।

গত ২৮ আগস্ট রাজধানীর পূর্ব রাজাবাজারের নিজ বাসায় গতকাল বুধবার রাতে খুন হন সুপ্রিমকোর্ট জামে মসজিদের খতিব এবং বেসরকারি টেলিভিশন চ্যানেলে ধর্মীয় অনুষ্ঠানের উপস্থাপক শাইখ নূরুল ইসলাম ফারুকী (৬০)। দুর্বৃত্তরা বাসায় ঢুকে হাত-পা বেঁধে তাকে গলা কেটে হত্যা করে।

ফারুকী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের (মতিন) সভাপতিমণ্ডলীর সদস্য ও আহলে সুন্নাতের নেতা ছিলেন। এ ছাড়া তিনি ইসলামিক মিডিয়া নামে একটি প্রতিষ্ঠানের চেয়ারম্যান ছিলেন।