ফলাফল না দেয়া পর্যন্ত কেন্দ্র পাহাড়া দিতে হবে

প্রকাশ:| শনিবার, ১১ এপ্রিল , ২০১৫ সময় ০৭:২৯ অপরাহ্ণ

ফলাফল না দেয়া পর্যন্ত কেন্দ্র পাহাড়া দিতে হবেসকল ভেদাভেদ ভুলে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। কোন প্রকার হুমকি ধমকিকে পরোয়া করা যাবেনা। যে কোন প্রতিকুল পরিস্থিতি মোকাবেলায় বিএনপি ও অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীদেরকে প্রস্তুত থাকতে হবে। মনে সাহস নিয়ে ভোট কেন্দ্রে যেতে হবে এবং ফলাফল না দেয়া পর্যন্ত কেন্দ্র পাহাড়া দিতে হবে।
বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আলম নোমান গতকাল বিকালে স্বন্দীপ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাথে মত বিনিময়কালে এসব কথা বলেন। তিনি বলেন সরকার পরিকল্পনা করছে ভোট ছিনিয়ে নিতে। চট্টগ্রামের জনগন সে পরিকল্পনা বাস্তবায়ন করতে দেবেনা।
নগরীর হালি শহরের ইডেন গার্ডেন কমিউনিটি সেন্টারে আয়োজিত মত বিনিময় সভায় মেয়র প্রার্থী মনজুর আলম বলেন, গত বারও আপনারা আমাকে বিপুল ভোটে বিজয়ী করেছেন। এবারও দলমত নির্বিশেষে সকল মতানৈক্য ভূলে ২৮ এপ্রিল ভোট কেন্দ্রে গিয়ে কমলা লেবু মার্কায় ভোট দেয়ার অনুরোধ জানান তিনি।
স্বন্দীঢ উপজেলা বিএনপির সভাপতি এড. আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন, শ্রমিক নেতা এম নাজিম উদ্দিন, উত্তরজেলা বিএনপি নেতা ইউনুচ চৌধুরী,এম এ হালিম, আবদুল আউয়াল চৌধুরী, ছাত্র দল নেতা সরওয়ার স্বপন,স্বন্দীপ উপজেলা বিএনপি নেতা জামশেদুর রহমান, পৌর বিএনপি নেতা আহসানুল কবির রিপন তালুকদার,যুবদল নেতা ফোরকান উদ্দিন,গাজী হানিফ,নাসিরুল কবির তালুকদার,এমায়তুল ইসলাম,আবদুল ওয়াহাব কবির চেয়ারম্যান,নাসির উদ্দিন,আসম শওকত তালুকদার,শরাফত মাহমুদ প্রমুখ।