ফরিদপুরের উদ্দেশে কাদের মোল্লার মরদেহ,মার কবরের পাশে দাফন হবে

প্রকাশ:| বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর , ২০১৩ সময় ১১:৩৬ অপরাহ্ণ

k a1ফরিদপুরের ভাসানচর ইউনিয়নে গ্রামের বাড়িতে নেয়া হচ্ছে কাদের মোল্লার মরদেহ। বৃহস্পতিবার রাত ১১টা ১০ মিনিটে মরদেহ বহনকারী অ্যাম্বুলেন্স (ঢাকা মেট্রো ছ-৭১০৬-৫৪) ঢাকা কেন্দ্রীয় কারাগারের মূল ফটক দিয়ে বেরিয়ে যায়।

পুলিশের একজন উপরিদর্শক নাম প্রকাশ না করার শর্তে জানান, ১৪টি গাড়ির একটি বহরে করে লাশ গ্রামের বাড়ি পৌঁছানো হবে।

গাড়ি বহরের ছকে থাকবে, ডিস্ট্রিক্ট পাইলট ১ গাড়ি, ডিস্ট্রিক্ট পুলিশ ২ গাড়ি, ডিএমপি ২ গাড়ি, র‌্যাব ২ গাড়ি, অ্যাম্বুলেন্স ২টা (এর মধ্যে একটাতে থাকবে মরদেহ), বিজিবি ২ গাড়ি, ডিএমপি ২ গাড়ি, ডিস্ট্রিক্ট পুলিশ ১ গাড়ি, অ্যাম্বুলেন্স ১টি।

এর আগে রাত ১০টা ২৫ মিনিটে দুই গাড়ি বিজিবি, এক গাড়ি র‌্যাব এবং পাঁচটি পুলিশ ভ্যানের পাহারায় দুটি অ্যাম্বুলেন্স কেন্দ্রীয় কারাগারে প্রবেশ করে।তার মরদেহ গ্রামের বাড়ি ফরিদপুরের ভাসানচরে নিয়ে যাওয়া হবে। সেখানে জেলা পুলিশ সুপারের মাধ্যমে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

অ্যাম্বুলেন্স দুটির মধ্যে একটি সবুজ রঙের এবং লাকসাম ফেয়ার হসপিটাল লেখা, গাড়ি নম্বর ঢাকা মেট্রো ছ-৭১০৬-৭৬। অন্যটি সাদা রঙের অ্যাম্বুলেন্স এবং গাড়ি নম্বর ঢাকা মেট্রো ছ-৭১০৬-৫৪। এটিতে করেই লাশ কেন্দ্রীয় কারাগার থেকে বের করা হয়।

এর আগে রাত ১০টা ১০ মিনিটে মডেল হাসপাতালের একটি অ্যাম্বুলেন্স কেন্দ্রীয় কারাগারের প্রবেশ করে। তবে অ্যাম্বুলেন্সের নম্বর প্লেটটি সাদা কাগজ দিয়ে ঢাকা।

লাশ কীভাবে হস্তান্তর করা হবে এ ব্যাপারে জানতে চাইলে লালবাগ জোনেরে উপকমিশনার (ডিসি) হারুনুর রশিদ জানান, এটা জেল সুপারের দায়িত্ব। তিনিই ঠিক করবেন কীভাবে লাশ হস্তান্তর করা হবে।