ফটোসাংবাদিক মঞ্জুরুল আলম মঞ্জু মুক্তিযোদ্ধা সংসদের চট্টগ্রাম মহানগরের সহকারী কমান্ডার

প্রকাশ:| বৃহস্পতিবার, ৫ জুন , ২০১৪ সময় ০৯:৪০ অপরাহ্ণ

সিনিয়র ফটোসাংবাদিক বীর মুক্তিযোদ্ধা মঞ্জুরুল আলম মঞ্জু মুক্তিযোদ্ধা সংসদের চট্টগ্রাম মহানগরের সহকারী কমান্ডার নির্বাচিত হওয়ায় নিউজচিটাগাং২৪.কমের নির্বাহী সম্পাদক মির্জা ইমতিয়াজ শাওন শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

ফটোসাংবাদিক মঞ্জুরুল আলম মঞ্জুনির্বাচিত হওয়ায় সিপিজেএ’র ফুলেল শুভেচ্ছা ও মিষ্টি বিতরন
চট্টগ্রাম ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের (সিপিজেএ) প্রতিষ্ঠাতা যুগ্ন সম্পাদক ও বর্তমান নির্বাহী পরিষদের সদস্য, পূর্বকোণের সিনিয়র ফটোসাংবাদিক বীর মুক্তিযোদ্ধা মঞ্জুরুল আলম মঞ্জু মুক্তিযোদ্ধা সংসদের চট্টগ্রাম মহানগরের সহকারী কমান্ডার নির্বাচিত হওয়ায় সিপিজেএ উচ্ছ্বসিত সদস্যরা মিষ্টি বিতরণ ও ফুল দিয়ে সম্বর্ধনা জানিয়ে আনন্দ প্রকাশ করেন। এসময় মঞ্জুরুল আলম বলেন, সিপিজেএর একজন সদস্য হিসেবে মুক্তিযোদ্ধা সংসদদের মহানগরের সহকারী কমান্ডার নিবার্চিত হওয়ায় নিজেকে গৌরবান্বিত মনে করছি, আমার বিজয়কে এভাবে আনন্দ উচ্ছ্বাসে ভাগ করে নেবার জন্যে সিপিজেএ-কে ধন্যবাদ জানাচ্ছি।
আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় চট্টগ্রাম প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে আয়োজিত সম্বর্ধনা অনুষ্ঠানে ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর পর সিপিজেএর সদস্যরা মঞ্জুরুল আলমকে মিষ্টি মুখ করান। এরপর সবাইকে মিষ্টি বিতরণ করা হয়। অনুষ্ঠানে মঞ্জুরুল আলমকে মিষ্টি মুখ করান সিপিজে এর সহ সভাপতি সুভাস কারণ, সাধারণ সম্পাদক রাশেদ মাহমুদ, যুগ্ন সম্পাদক রাজেশ চক্রবর্তী, অর্থ সম্পাদক উজ্জ্বল ধর, সাংগঠনিক সম্পাদক রবি শংকর, প্রচার ও প্রকাশনা সম্পাদক নিপুল কুমার দে, সদস্য এস.এম.তামান্না ও সিপিজেএ-র উপদেষ্টা মোহাম্মদ ফারুক।